রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বেলকুচিতে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রদর্শনী ও সেমিনার

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  ২৯ জানুয়ারি ২০২৪, ১৬:২৯
বেলকুচিতে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রদর্শনী ও সেমিনার

সিরাজগঞ্জের বেলকুচিতে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের বাস্তবায়নে স্থানীয় ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ও প্রদর্শনী উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকালে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের বাস্তবায়নে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ উদ্বোধন অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন সিরাজগঞ্জ জেলার অতিরিক্ত প্রশাসক (উপসচিব) রায়হান কবির।

উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফিয়া সুলতানা কেয়ার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রত্না বেগম, সহকারী কমিশনার (ভূমি) শিবানী সরকার, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ সিনিয়র সায়েন্টিফিক কর্মকর্তা ড. উম্মে শারমিন আক্তার, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ সিনিয়র সায়েন্টিফিক কর্মকর্তা নাতাশা নাফিসা হক, বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন দপ্তর, স্কুল, কলেজের ১২ টি স্টল প্রদর্শণী মেলায় অংশগ্রহন করেন। পরে অতিথিরা মেলায় অংশ নেয়া স্টল পরিদর্শন করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে