রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ঈশ্বরদীতে পৃথক অভিযানে ফেন্সিডিলসহ আটক ৪

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  ২৯ জানুয়ারি ২০২৪, ১৯:৪৯
ঈশ্বরদীতে পৃথক অভিযানে ফেন্সিডিলসহ আটক ৪

ঈশ্বরদীতে পৃথক অভিযানে ১৩০ বোতল ফেনসিডিলসহ ৪ ব্যবসায়িকে আটক করেছে র‌্যাব-১২, সদস্যরা।

আটককৃতরা হলেন, কুষ্টিয়ার দৌলতপুরস্থ হোসেনাবাদ এলাকার মৃত খেদ আলী মন্ডলের ছেলে মোঃ রবিউল ইসলাম রবি (৩৫) একই এলাকার মোঃ মতিউর রহমানের ছেলে মোঃ মেহেদী হাসান রাসেল (২৭), চুয়াডাঙ্গার দর্শনার রুস্তম মোল্লার ছেলে রুবেল মোল্লা (২৮) এবং একই উপজেলার শান্তিনগর এলাকার মৃত পিরু মিয়ার ছেলে মোঃ মাসুম মিয়া (৩০)।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১২, সিপিসি-২, পাবনার কোম্পানি কমান্ডার মেজর মোঃ এহতেশামুল হক খান।

র‌্যাব-১২, সিপিসি-২, পাবনার কোম্পানি কমান্ডার মেজর মোঃ এহতেশামুল হক খান জানান, র‌্যাব-১২, রবিবার রাতে পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন কালিকাপুর বাজার এলাকার পাবনা-ঈশ্বরদী মহাসড়কের নবাব মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ৯০ বোতল ফেন্সিডিল জব্দসহ ২ কারবারিকে আটক করা হয়।

এসময় তাদের থেকে ২ টি মোবাইল সেট, ৩ টি সিমকার্ড এবং নগদ ৪৮০ টাকাসহ উদ্ধার করা হয়। একই দিনে ঈশ্বরদীর একই এলাকার (কালিকাপুর) সুগারমিল মোড়ে অভিযান চালিয়ে আরও ৪০ বোতল ফেন্সিডিলসহ আরও ২ কারবারিকে আটক করেন তারা।

এসময় তার কাছে থাকা আরও ২ টি মোবাইল ফোন, ৪টি সিমকার্ডউদ্ধার করা হয়। আটককৃত ৪ জনই মাদক কারবারী এবং তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। তাদের ঈশ^রদী থানায় সোপর্দ করা হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। তাদের পাবনা কারাগারে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে