রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

খুলনায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

খুলনা অফিস
  ৩০ জানুয়ারি ২০২৪, ১৪:৫৫
খুলনায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

খুলনায় চারতলা ভবনের চিলে কোঠা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে নগরের মির্জাপুর ইউসুপ-রো রোডের ২৩ নং বাড়ির চারতলার চিলেকোঠা থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

ভবন মালিক খালিদ খান যায়যায়দিনকে বলেন, মিথুন চার বছর ধরে আমার ভবনের চিলে কোঠার ঘরে একাই বসবাস করছে। তার গ্রামের বাড়ি রামপাল। সে ঘর ভাড়া নেওয়ার সময় জানিয়েছিল মোবাইল কোম্পানীতে চাকরি করে।

পরে কি করতো আমার জানা নেই। গতকাল (সোমবার) তার ঘরের দরজা চাপানো ছিল, এসে ডাকলে সে বের হয়নি। আমি ঘরে চলে যায়। পরে আজ সকাল সাড়ে ১০টার দিকে পাশের ঘরের ভাড়াটিয়া আমাকে সংবাদ দিলে এসে দেখি ঘরের মধ্যে তার মরদেহ ঝুলছিল। বিষয়টি পুলিশকে জানায়। সংবাদ পেয়ে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করেছে। তার বাবা মাকে সংবাদ দিয়েছি, তারা আসছেন।

খুলনা সদর থানা পুলিশের সাব-ইনেসপেক্টর (এসআই) বোধন বিশ্বাস জানান, সংবাদ পেয়ে চারতলায় চিলে কোঠায় এসে দেখি ওই যুবকের মরদেহ ঝুলছিল। তার গলায় গামছা প্যাঁচানো ছিল। স্থানীয়দের সহায়তায় লাশ নামানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে দুই তিন দিন আগে আত্মহত্যা করেছে। তার লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে