শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

টিসিবির পণ্য চালের ডিলারে অভিযানে র‌্যাব

কক্সবাজার প্রতিনিধি
  ৩১ জানুয়ারি ২০২৪, ১৮:০১
টিসিবির পণ্য চালের ডিলারে অভিযানে র‌্যাব

কক্সবাজার শহরে সাগর ট্রেডার্স নামের একটি চালের ডিলারে টিসিবির বিপুল পরিমাণ পণ্য তেল ও ডাল মজুদ করার পর সেখানে থেকে খুচরা বাজারে বিক্রি করা হচ্ছিল। বিষয়টি অবগত হওয়ার পর র‌্যাব-১৫ এর একটি দল মঙ্গলবার রাত ১২টার দিকে শহরের রুমালিয়ার ছড়া এলাকায় সাগর ট্রেডার্সে অভিযান চালায়।

এসময় সেখানে ৪ হাজার ৭১৬ লিটার তেল ও ৪ হাজার ৭১৬ কেজি ডাল মজুত করা পাওয়া যায়। অভিযানে পাশের আরেকটি ভবন থেকে উদ্ধার করা হয় ১৯ কার্টুন তেল। এসময় সাগর ট্রেডার্সের ম্যানেজার অরুণ মিত্রকে আটক করা হয়। মেসার্স ঝর্ণা স্টোরের মালিক রাইটন পাল পণ্যগুলো সেখানে মজুদ করেন।

এ ব্যাপারে রাইটন পাল জানান, তিনি নিজেকে কক্সবাজার পৌরসভার টিসিবির ডিলার দাবি করেন। তার গুদাম শহরের হলিডের মোড় এালাকায়। যদিওবা জেলা প্রশাসনের তালিকা অনুযায়ী তিনি সদর উপজেলার ডিলার।

এ প্রসঙ্গে কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সম্রাট খীসা বলেন, ‘নিন্দিষ্ট গুদামে না রেখে পণ্যগুলো ডিলারে কেন রাখা হল তা খতিয়ে দেখা হচ্ছে। ডিলারের কোন অনিয়ম পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

অভিযোগ রয়েছে, সাগর ট্রেডার্স নামে এই প্রতিষ্ঠানের মালিক সাগরের বিরুদ্ধে এর আগে সরকারি গুদামের চাল নিয়ে একাধিক অভিযোগ রয়েছে। বিভিন্ন সময় সাগরের গুদাম থেকে সরকারি গুদামের চালও জব্দ করা হয়। এবার তাঁর প্রতিষ্ঠানেই মিললো ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর এসব পণ্য।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে