বুধবার, ০১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ওসমানীনগরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি
  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ২১:২০
ওসমানীনগরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেটের ওসমানীনগরে ইকবাল হোসেন (৩০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার দয়ামীর ইউনিয়নের কাবাড়িপাড়া গ্রামের আলখাছ মিয়ার ছেলে।

আজ রবিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করে পুলিশ। এ ঘটনায় ওসমানীনগর থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ইকবাল হোসেন গত শনিবার দিবাগত রাত ৮টার দিকে তার মোবাইল ফোনে একটি কল আসার পর সে বাড়ি থেকে বের হলে রাতে আর বাড়ি ফিরে নি। পরদিন রবিবার সকাল ৮ টার দিকে তার পিতা রাস্তা দিয়ে যাওয়ার পথে দেখেন তার পুত্রের লাশ গাছে ঝুলছে।

খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে এবং ঘটনাস্থল পরিদর্শন করেন ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: আশরাফুজ্জামান, অফিসার ইনচার্জ রাশেদুল হক।

মৃত ইকবালের পিতা আলখাছ মিয়া জানান, আমার ছেলে শনিবার রাত ৮টায় কার ফোন পেয়ে বাড়ি থেকে বাহির হয়ে আসে। রাতে আর বাড়ি আসেনি। রবিবার সকালে রাস্তা দিয়ে যাওয়ার সময় দেখি গাছের সাথে আমার ছেলের ঝুলন্ত লাশ। আমার ছেলে আত্মহত্যা করছে তা বিশ্বাস হচ্ছে না।

ওসমানীনগর থানার ওসি রাশেদুল হক লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে