বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

মজুদকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: শেরপুরে খাদ্যমন্ত্রী

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:০৩
মজুদকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: শেরপুরে খাদ্যমন্ত্রী

খাদ্যে কৃত্রিম সংকট সৃষ্টি করে পন্যের দাম বাড়ালে প্রতিষ্ঠান সিলগালা করা হবে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি বলেন, ভরা মৌসুমে খাদ্যপণ্যের দাম কেন বৃদ্ধি পায় সেটি খতিয়ে দেখার জন্য মাঠে ঘুরছি। মজুদকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

রোববার (৪ ফেব্রুয়ারি) বিকাল সোয়া ৫ টায় বগুড়ার শেরপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে এসব কথা বলেন তিনি।

এ সময় অবৈধভাবে পণ্য মজুদ ও নিবন্ধন না থাকায় তুষি সেমি অটো রাইস মিল সিলগালা করার নির্দেশ দেন খাদ্যমন্ত্রী। অপরদিকে মির্জাপুর আলম অটো রাইচ মিলের অতিরিক্ত পণ্য মজুদ রাখার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রনালয়ের প্রশাসন অনুবিভাগের অতিরিক্ত সচিব প্রদীপ কুমার দাস, প্রশাসন-২ অধিশাখার (অতিরিক্ত দায়িত্ব) যুগ্ম সচিব কে এম মামুনুর রশিদ, খাদ্য অধিদপ্তরের মহা পরিচালক আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত মহা পরিচালক মোহাম্মদ ইমদাদুল হক, বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোছা. আফসানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার শেরপুর সার্কেল মো. সজিব শাহরিন, জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন, শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম রেজাউল করিম, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম রেজা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. মামুন এ কাইয়ুম, খাদ্য পরিদর্শক ফরিদুল ইসলাম, রাকিবুল ইসলাম প্রমুখ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে