মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

নাঙ্গলকোটে দৈনিক রূপসী বাংলার ৫৩ বছরে পদার্পণে কেক কাটা ও আলোচনা সভা

নাঙ্গলকোট(কুমিল্লা)প্রতিনিধি
  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১৫
নাঙ্গলকোটে দৈনিক রূপসী বাংলার ৫৩ বছরে পদার্পণে কেক কাটা ও আলোচনা সভা

কুমিল্লার প্রাচীনতম দৈনিক রূপসী বাংলার ৫৩তম বর্ষে পদার্পণ উপলক্ষে নাঙ্গলকোট প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব কার্যালয়ে মঙ্গলবার কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লার সভাপতিত্বে ও দৈনিক রূপসী বাংলার নিজস্ব প্রতিবেদক এবং প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ চৌধুরী।

বক্তব্য রাখেন, নাঙ্গলকোট থানা সহকারি পরিদর্শক (এস আই) নাজমুল ইসলাম, প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জনি।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সহ-সভাপতি জয়নাল আবেদীন, যুগ্ম সাধারন সম্পাদক বেলাল হোসেন রিয়াজ, সহ-সাংগঠনিক সম্পাদক তোফায়েল মাহমুদ বাহার, অর্থ সম্পাদক রেজাউল করিম রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহম্মেদ মজুমদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অরবিন্দ দাস, ক্রীড়া সম্পাদক তোফায়েল হোসেন মজুমদার, সাংস্কৃতিক সম্পাদক প্রভাষক মোহাম্মদ শাহজাহান, সদস্য জহিরুল ইসলাম রুবেল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, কুমিল্লার প্রাচীনতম দৈনিক রূপসী বাংলার নামকরণের মধ্যে আমাদের মা-মাটির প্রতি মমত্ববোধ এবং গ্রাম-বাংলার অপরুপ সৌন্দর্য নিহিত রয়েছে। যিনি রূপসী বাংলার নামকরণ করেছেন তিনি সাধুবাদ পাওয়ার যোগ্য। কুমিল্লা অঞ্চলে নিরপেক্ষ সংবাদ প্রকাশের ক্ষেত্রে দৈনিক রূপসী বাংলার গ্রহণযোগ্যতা রয়েছে। আমার জানা মতে, এ পর্যন্ত রূপসী বাংলা এমন কিছু প্রকাশ করেনি, যাতে তার নিরপেক্ষতা ক্ষুন্ন হয়েছে। সংবাদ কর্মীদের কাজ হচ্ছে, সত্য উদঘাটন করা। কোন ঘটনা শুনলে নিউজ হবে না। এটা যাচাই করতে হবে। পুলিশের সাথে সাংবাদিকদের কাজ হচ্ছে, পারষ্পরিক সহযোগিতা ও সমঝোতা। আমি আশা করি, রূপসী বাংলা ৫২ বছর নয় ১শ বছর পূর্ণ করবে। আগামীতে রূপসী বাংলা সমৃদ্ধ বাংলাদেশ গড়তে কাজ করবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে