সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

দৌলতপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হিসেবে লড়তে চান আওয়ামী লীগের ৮ জন  

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৫৩
দৌলতপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হিসেবে লড়তে চান আওয়ামী লীগের ৮ জন  

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে লড়তে চায় আওয়ামীলীগ সমর্থিত ৮ জন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী। এই উপজেলায় ৮ টি ইউনিয়ন মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৫১ হাজার ৭৬৮ জন। ৮ ইউনিয়নের মধ্যে ৫ টি ইউনিয়ন নদী ভাঙ্গনের ফলে সদরের সাথে সড়ক যোগাযোগের ক্ষেত্রে অবহেলিত।

আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থীরা গ্রাম-গঞ্জে,হাট বাজারে,চায়ের দোকান,ওরশ মোবারক,ইসলামী সভা, সামাজিক অনুষ্ঠানে উপস্থিততে গণসংযোগ শুরু করেছেন।

ইতিমধ্যে উপজেলা সদর, গ্রাম-গঞ্জে,হাট বাজারে,রাস্তাঘাটে গুরুত্বপূর্ণ স্থানে আওয়ামীলীগের দলীয় প্রধানদের ছবি সম্ভলিত ব্যানার,ফেস্টুন,পোস্টার শোভা পাচ্ছে নির্বাচনী হাওয়া বইছে।

স্থানীয় ও দলীয় সূত্রে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, সেচ্ছাসেবকলীগে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা, জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ফরিদ আহমেদ, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য বীরমুক্তিযোদ্ধা এ্যাড: আবুল কাশেম, বাচামারা ইউনিয়নের ৪ বারের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগৈর সাবেক সভাপতি আব্দুল লতিফ, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সদস্য প্রভাষক শফিকুল ইসলাম শফিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও সদর চকমিরপুর ইউপি চেয়ারম্যান এস.এম শফিকুল ইসলাম শফিক, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তরুণ হাস্যজ্জল ছাত্র নেতা রাজিদুল ইসলাম, মানিকগঞ্জ-১ আসনে বর্তমান সংসদ সদস্যের চাচাতো ভাই বিশিষ্ট্য ব্যবসায়ী মো: কামরুজ্জামান নাঈম।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম রাজা বলেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে শততার সাথে কাজ করেছি। উপজেলার সাধারন মানুষ ও চরাঞ্চলের খেটে খাওয়া মানুষের পাশে থেকে সেবা করার যথাযথ চেস্টা করেছি। সরকারের বরাদ্দকৃত অর্থ ,টিআর,কাবিটা জনসংখ্যার ভিত্তিতে যেসকল রাস্তাঘাট,ব্রীজ কালভার্ট, স্কুল, কলেজ সহ যে সব জরুরী প্রয়োজন সেগুলো অগ্রাধিকার ভিত্তিতে দেওয়ার চেস্টা করেছি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বিশ্ব নেত্রী মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত র্স্মাট বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছি। আমি আরো একবার উপজেলার জনগনের কাজ ও সেবা করার সুযোগ চাই।

এদিকে নির্বাচন কমিশন চার ধাপে নির্বাচন হবে এমন একটি তারিখ ঘোষনা করেছে। উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে লড়তে চায় সবাই নতুন মুখ। সম্ভাব্য প্রার্থীরা গ্রাম-গঞ্জে,হাট বাজারে,চায়ের দোকান,ওরশ মোবারক,ইসলামী সভা, সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে গণসংযোগ করে তারা ভোটারদের কাছে টানার জন্য রাস্তাঘাট,ব্রীজ কালভার্ট,স্কুল,কলেজ সহ বিভিন্ন উন্নয়নের ফুলজুড়ির প্রতিশ্রুতি দিচ্ছে ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে