মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

কুলাউড়ায় পানিতে ডুবে দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি
  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৫
কুলাউড়ায় পানিতে ডুবে দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু

মৌলভীবাজারের কুলাউড়ায় ডোবার পানিতে পড়ে দুই শিশু শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। উপজেলার কাদিপুর ইউনিয়নের মধ্য চুনঘর এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দুই শিশু শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, কাদিপুর ইউনিয়নের মধ্য চুনঘর এলাকার তাহীর আলীর মেয়ে মেঘলা বেগম (৮) এবং মো: বিলাল মিয়ার মেয়ে মোহনা বেগম (৬), তারা দুজনেই চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ও ১ম শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার বিকালে মেঘলা তার বাবার বোরো ক্ষেত দেখতে মোহনাকে সাথে নিয়ে যায়। সেখানে তার বাবার সাথে দেখা করে দু’জনেই বাড়িতে ফিরে আসে। মেঘলার বাবা ক্ষেতের কাজ শেষে সন্ধ্যায় বাড়িতে এসে মেয়ের কথা জিজ্ঞেস করলে পরিবারের লোকজন মেঘলা বাড়িতে আসেনি বলে জানান। মেয়েকে খুঁজতে গিয়ে বাড়ির পাশে একটি বড়ই গাছের পাশে ডোবাতে লাশ ভাসতে দেখতে পান। সেখান থেকে লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাজার মূসলিম এইড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এঘটনায় তাদের বাড়িতে শোকের মাতম ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আলী মাহমুদ জানান, জেলা প্রশাসকের অনুমতি সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়াই দু’শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে