বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনীর সোনাগাজীতে অপহৃত মাদরাসা ছাত্রী উদ্ধার, প্রধান আসামি গ্রেফতার  

ফেনী প্রতিনিধি
  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৫৯
ফেনীর সোনাগাজীতে অপহৃত মাদরাসা ছাত্রী উদ্ধার, প্রধান আসামি গ্রেফতার  

ফেনীর সোনাগাজীতে বুধবার রাতে অপহৃত এক মাদরাসা ছাত্রীকে উদ্ধার ও অপহরণ মামলার প্রধান আসামি আকবর হোসেন (২২) কে গ্রেফতার করেছে পুলিশ। আকবর উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের চরলক্ষ্মীগঞ্জ গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

ভুক্তভোগী পরিবার, এলাকাবাসী ও পুলিশ জানায়, চরলক্ষ্মীগঞ্জ নাজেরিয়া ফাজিল মাদরাসার আলিম প্রথম বর্ষের এক ছাত্রী মাদরাসায় যাওয়া-আসার সময় প্রেমের প্রস্তাবে দীর্ঘ দিন যাবৎ মোশারফ হোসেনের ছেলে আকবর হোসেন উত্ত্যাক্ত করে আসছে। তার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৩০ জানুয়ারি মাদরাসা থেকে বাড়ি যাওয়ার পথে দুপুর দেড়টার দিকে আকবর হোসেনের নেতৃত্ব ৪-৫ জন দুর্বৃত্ত চরলক্ষ্মীগঞ্জ গ্রাম থেকে সিএনজি অটোরিকশাযোগে ওই ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে নিয় যায়। অ

পহৃতার মা বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ২-৩জনকে আসামি করে সোনাগাজীত মডেল থানায় মামলা দায়ের করলে মামলার আরেক আসামি ইয়াছিন আরাফাতকে পুলিশ ৩১জানুয়ারি রাতে গ্রেফতার করে কারাগারে পাঠায়। এসআই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সোনাগাজী থানার পুলিশদল তথ্য প্রযুক্তি ব্যবহার করে বুধবার রাত আটটার দিকে সোনাগাজী-ফেনী আঞ্চলিক মহাসড়কের ডাকবাংলা পেট্টোল পাম্পের সামনে থেকে ছাত্রীকে উদ্ধার ও প্রধান আসামিকে গ্রেফতার করা হয়। সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে