বুধবার, ২২ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

শিবপুরে কোনো সন্ত্রাসী মাদক ব্যবসায়ী থাকতে পারবে না: সিরাজুল ইসলাম মোল্লা এমপি

শিবপুর (নরসিংদী) প্রতিনিধি
  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৪০
শিবপুরে কোনো সন্ত্রাসী মাদক ব্যবসায়ী থাকতে পারবে না: সিরাজুল ইসলাম মোল্লা এমপি

নরসিংদী-৩ (শিবপুর) থেকে নির্বাচিত সংসদ সদস্য, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. সিরাজুল ইসলাম মোল্লা বলেছেন, আমি জনগণের ভোটে এমপি হয়েছি, কোন সিল মেড়ে এমপি হয়নি। জনগণ আমাকে ভালবেসে ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছে। আমি শিবপুর থেকে কোন কিছু নিতে এমপি হয়নি, আমি জনগণকে দেওয়ার জন্য এমপি হয়েছি। আমি এবং আমার পরিবারের সদস্যরা শিবপুরের মানুষের কল্যাণে কাজ করে। আমি শিবপুরের উন্নয়ন করতে চাই, শান্তির শিবপুর গড়তে চাই। শিবপুরে কোন সন্ত্রাসী চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী থাকতে পারবে না।

তিনি শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে সাধারচর ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে ইউপি পরিষদ প্রাঙ্গণে নিজ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সাধারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোরশেদ আহমেদ এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি ফেরদৌসী ইসলাম, নরসিংদী জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শহিদুল আলম, উপদেষ্টা পরিষদের সদস্য আবদুল হাই মাষ্টার, জেলা যুবলীগের সহ সভাপতি জুনায়েদুল হক ভূঞা জুনু, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব আলম মোল্লা তাজুল, সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শারমীন সুলতানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহেল রানা প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে