মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়ার জন্য দোয়া চাইলেন মানিকগঞ্জ জেলা বিএনপি সাধারণ সম্পাদক

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২২
খালেদা জিয়ার জন্য দোয়া চাইলেন মানিকগঞ্জ জেলা বিএনপি সাধারণ সম্পাদক

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করেন ও তার সুস্থ্যতা জন্য সকলের কাছে দোয়া চাইলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মানিকগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক এস.এ জিন্নাহ কবির ।

গতকাল ( ১০ ফেরুয়ারি) শনিবার বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা সদরের বাজার বাসষ্ট্যান্ডে এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মানিকগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক এস.এ জিন্নাহ কবির সাধারন মানুষের সাথে সৌজন্য সাক্ষাতের সময় বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন ও তার সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া কামনায় করেন।

এসময় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক মো: লোকমান হোসেন, জেলা বিএনপির প্রশিক্ষন বিষয়ক সম্পাদক মো: ফেরদৌস রহমান, মানিকগঞ্জ জেলা যুবদলের আহবায়ক কাজী মোস্তাক হোসেন দিপু, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আসিব ইকবাল রনি, জেলা যুবদলের সদস্য শরিফুল ইসলাম চান,উপজেলা সেচ্ছাসেবক দলের সাবেক সাধারন সম্পাদক মো: বাবুল হোসেন, জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক মো: সাকিব খান অয়ন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো: সাইফুল ইসলাম (বড়), উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রবিন আহম্মেদ সামান, উপজেলা যুবদলের সদস্য সচিব আব্দুস ছালাম, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মো: শামিম হোসেন প্রমূখ।

এছাড়া অসুস্থ্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মানিকগঞ্জ জেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক মো: হামিদুর রহমান দুলাল ও চকমিরপুর ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান কে দেখতে যান । তাদের শারিরিক খোজখবর নেন ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে