মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

কুলাউড়ায় ঠিকানা ক্লাবের কমিটি গঠন

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২৯
কুলাউড়ায় ঠিকানা ক্লাবের কমিটি গঠন

মৌলভীবাজারের কুলাউড়ায় অর্ধশতাধিক তরুণ ও যুবকদের নিয়ে 'ঠিকানা ক্লাব' এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল রাতে স্থানীয় মানব ঠিকানা অফিসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রবাসে অবস্থানরত অনেক সদস্য ভিডিও কলের মাধ্যমে মিটিং অংশ নেন। উক্ত মিটিংয়ে সকলের সম্মতিক্রমে রাফিদ শাহীনকে সভাপতি, জুবায়ের আহমেদ হাসানকে সাধারণ সম্পাদক এবং মারুফ আহমেদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি- আশিকুর রহমান, হুমায়ুন রশিদ রাজন ও শামিম আহমেদ। সহ-সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মফিজ, রুহিনুর রহমান সাহান, সজিব হাসান, ফয়েজ আহমেদ ও আবির ইসলাম বক্স। সহ-সাংগঠনিক সম্পাদক তানিম হোসাইন রুহিন, মো নাহিদ রানা, নূর উদ্দিন, নাহিদুর রহমান ও শাহী তালুকদার।

দপ্তর সম্পাদক ইপু আহমেদ, সহ-দপ্তর সম্পাদক হিমেল আহমদ ও ফেরদৌস আহমেদ। কোষাধ্যক্ষ সাব্বির রহমান, সহ কোষাধ্যক্ষ জুবের আহমেদ। প্রচার সম্পাদক মাহবুব হাসান তায়েফ খাঁন, সহ প্রচার সম্পাদক মো: সাজ্জাত হোসেন সজীব ও শুভ আহমেদ। ক্রীড়া সম্পাদক-ইব্রাহিম আলী, সহ ক্রীড়া সম্পাদক অমিত হাসান। সমাজ কল্যাণ সম্পাদক মো: আব্দুল মজিদ, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মো: লিকন তালুকদার।

সাংস্কৃতিক সম্পাদক মো: সোহাগ আহমেদ, সহ সাংস্কৃতিক সম্পাদক মো: হুসাম আলী ও শেখ মো: বদরুল ইসলাম রানা (জাহিদ)। ত্রাণ সম্পাদক তুহিন আহমেদ, সহ ত্রাণ বিষয়ক সম্পাদক তোফায়েল আহমেদ। ধর্ম সম্পাদক মাহবুব আহমেদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ইমরান আহমেদ। তথ্য সম্পাদক আব্দুল ছালিক।

সদস্য আব্দুস সালাম, সুমন আহমেদ, পাবেল আহমেদ, কায়েস আহমেদ, রাজেল আহমেদ, জাহিদ হাসান, সাদ্দাম আহমেদ, আরিয়ান সুজন, আতিকুল ইসলাম নাদিম, আফসান, নাসিম আহমেদ, লিসান, সামাদ আহমেদ, সানি আহমেদ, হারুন, আলী, ইমন, অনিক আহমেদ, হাসান আহমেদ, রুজেল, সানি, নাহিদ আহমেদ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে