মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ভোলাহাট থানার আয়োজনে বড়গাছিতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি
  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৮
ভোলাহাট থানার আয়োজনে বড়গাছিতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলা ভোলাহাট উপজেলার বড়গাছিতে ভোলাহাট থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত।

ওপেন হাউস ডে'র ভাবার্থ হচ্ছে খোলা মন, খোলা মত। মাসের একটি নির্দিষ্ট দিনে পুলিশি সেবা সম্পর্কে খোলাখুলি অভিমত প্রকাশ করার এই সুযোগ পুলিশ ও জনগণের মধ্যে বিদ্যমান ব্যবধান দূর করে একটি জনবান্ধব ও গণমুখী পুলিশিং ব্যবস্থা সৃষ্টিতে সাহায্য করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মোঃ আফাজ উদ্দিন পাণু মিঞা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এএসপি, সার্কেল নাচোল, ভোলাহাট ও গোমস্তাপুর উপজেলার মোঃ রাকিবুল ইসলাম

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলাহাট থানা অফিসার ইনচার্জ সুমন কুমার।

আরও উপস্থিত ছিলেন, জামবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন আইরন, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক মোঃ রবিউল আওয়াল, ভোলাহাট থানার এসআই মোঃ রফিকুল ইসলাম, জামবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ আব্দুস সামাদ, জামবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আল ইমাম মাস্টারসহ এলাকার বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সার্কেল এএসপি রাকিবুল ইসলাম বলেন, পুলিশ আপনাদের পাশে সবসময় আছে থাকবে। আর আপনাদেরকে সামাজিক সমস্যা গুলোর সমাধান করার জন্য এগিয়ে আসতে হবে। তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে।

অফিসার ইনচার্জ সুমন কুমার বলেন, ভোলাহাট থানার দরজা সাধারণ মানুষের জন্য সবসময় খোলা থাকে। আপনারা যে কোন প্রকার অভিযোগ জানাতে সরাসরি নিজেই চলে আসবেন, সর্বাত্মক আইনি সহযোগিতা করা হবে। অনুষ্ঠানে বাল্যবিবাহ, মাদক, জুয়া ও সামাজিক সমস্যাগুলো কিভাবে প্রতিরোধ করা যায় সে বিষয়ে আলোচনা করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে