শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

চরফ্যাসনে নারীসহ এক ইউপি সদস্য আটক, মুচলেকায় মুক্তি

চরফ্যাসন(ভোলা) প্রতিনিধি
  ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ২০:০৫
চরফ্যাসনে নারীসহ এক ইউপি সদস্য আটক, মুচলেকায় মুক্তি

ভোলার চরফ্যাসনে নারীসহ আসলামপুর ইউনিয়ন পরিষদ সদস্য মো. নাছির ও আইমান জোবায়ের নামের দুই জনকে আটক করেছেন স্থানীয়রা। পরে খবর পেয়ে চরফ্যাসন থানা পুলিশ তাদের থানায় নিয়ে মুচলেকায় মুক্তি দিয়েছেন বলে থানা সুত্রে জানাগেছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বেতুয়া লঞ্চঘাট সংলগ্ন এলাকায় কেওড়া বনে অনৈতিক কর্মকা-ের সময় স্থানীয়রা তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন।

আটককৃত নাছির আসলামপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও আইমান জোবায়ের পৌরসভা ১ নম্বর ওয়ার্ডের বাসিন্ধা বলে জানাগেছে।

স্থানীয়রা জানান, ইউপি সদস্য নাছিরের ঘনিষ্টবন্ধু আইমান জোবায়ের নামের এক ব্যাক্তি বেতুয়া লঞ্চ যোগে ঢাকা থেকে এক নারীকে বেতুয়া নিয়ে আসেন। দুপুরে ইউপি সদস্য নাছির ও আইমান ওই নারীকে নিয়ে লঞ্চঘাট সংলগ্ন কেওড়া বনে অনৈতিক কাজে লিপ্ত হন। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে ওই নারীসহ তাদেরকে আটক করেন। সেখান থেকে জনৈক ব্যাক্তি ঘটনাটি জরুরী সেবা ৯৯৯ নম্বরে জানালে চরফ্যাসন থানার এসআই বাসুদেব ও এ এস আই বেল্লালসহ সঙ্গীয় ফোর্স গিয়ে নারীসহ তাদেরকে থানায় নেন।

আসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাসেম মেলেটারী জানান,পুলিশ তাদের উদ্ধার করে ইউনিয়ন পরিষদে নিয়ে এলে তাদেরকে থানায় নিয়ে আইনী ব্যবস্থা নেয়ার জন্য বলেছি।

অনৈতিক কর্মকান্ডের অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য নাছির বলেন, কে-বা কাহারা আমার বিরুদ্ধে নারীর কাছ থেকে চাঁদা দাবীর তথ্য দেয়ায় পুলিশ ওই নারীকে থানায় নিয়েছে, আমাকে নয়।

চরফ্যাসন থানার এএসআই বেল্লাল জানান, স্থানীয়দের সংবাদে নারীসহ ইউপি সদস্য নাছির ও আইমান নামের একজনকে থানায় এনে আসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নুরে আলম মাষ্টার ও ইউপি সদস্য মো. আরিফ এবং ব্যবসায়ী আব্বাস উদ্দিনের জিম্মায় তাদেরকে মুচলেকায় মুক্তি দেয়া হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে