বুধবার, ০৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

যুবলীগের উপর আজ দেশের অনেক কিছু নির্ভর করে : সিরাজুল ইসলাম মোল্লা এমপি

শিবপুর (নরসিংদী) প্রতিনিধি
  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৯
যুবলীগের উপর আজ দেশের অনেক কিছু নির্ভর করে : সিরাজুল ইসলাম মোল্লা এমপি

নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. সিরাজুল ইসলাম মোল্লা বলেছেন, যুবলীগ আওয়ামীলীগের একটি সহযোগী সংগঠন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১১ নভেম্বর যুবলীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন শেখ ফজলুল হক মনি। বঙ্গবন্ধু যুদ্ধবিধস্ত বাংলাদেশকে সঠিক নেতৃত্ব দেওয়ার জন্য, যুব সমাজকে সঠিক কাজে লাগানোর জন্য যুবলীগ প্রতিষ্ঠা করে ছিলেন। এটিই ছিল যুবলীগ প্রতিষ্ঠা করার মূল উদ্দেশ্য। আজকে বাংলাদেশে যুবলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন হিসেবে দাঁড়িয়েছে। যুবলীগের উপর আজ দেশের অনেক কিছু নির্ভর করে। যুবলীগের সভাপতি শেখ পরশের দক্ষ নেতৃত্বে সারা বাংলাদেশে যুবলীগ এখন অনেক শক্তিশালী।

তিনি সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে শিবপুর উপজেলা আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব আলম মোল্লা তাজুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ কামালের সঞ্চালনায় উপজেলা যুবলীগ কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্মামী, বিশেষ বক্তা ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, সহ সভাপতি জুনায়েদুল হক জুনু, সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম মিতু প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে