মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

নরসিংদীতে জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত

নরসিংদী ও শিবপুর প্রতিনিধি
  ০১ মার্চ ২০২৪, ১৫:০৩
নরসিংদীতে জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত

নরসিংদীতে জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ এর ফাইলনা খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা রাতে নরসিংদী কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলায় প্রধান অতিথি ছিলেন নরসিংদী ক্রীড়া সংস্থার সভাপতি, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম।

নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মো. মোস্তফা মনোয়ার এর সভাপতিত্বে ক্রীড়া প্রতিযোগিতায় স্বাগত বক্তব্য রাখেন, নরসিংদী জেলা ত্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শাহীনুল ইসলাম ভূঞা।

বিশেষ অতিথি ছিলেন নরসিংদী স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মৌসুমী সরকার রাখি, নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন। এছাড়া নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু, ঘোড়াশাল পৌরসভার মেয়র আল মুজাহিদ হোসেন তুষার উপস্থিত ছিলেন।

নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনালে দ্বৈত খেলায় নরসিংদী পৌরসভা ঘোড়াশাল পৌরসভাকে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন ও একক খেলায় নরসিংদী পৌরসভা ২-০ সেটে ঘোড়াশাল বিদুৎ কেন্দ্রকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। খেলায় দেশের বিভিন্ন এলাকা থেকে ৬৩টি দল অংশ গ্রহণ করেছে বলে জানা গেছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে