সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

যশোর আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক শাহিনের মৃত্যু 

চৌগাছা (যশোর) প্রতিনিধি
  ০২ মার্চ ২০২৪, ২০:৩২
যশোর আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক শাহিনের মৃত্যু 

যশোরের আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. শাহানুর আলম শাহিন ইন্তেকাল করেছেন ( ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

এড. শাহানুর আলম যশোর আইনজীবী সমিতির নির্বাচিত সাধারণ সম্পাদক এবং উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি যশোরের চৌগাছা উপজেলার সিংহঝুলি গ্রামের মৃত ফজলুর রহমান মল্লিকের ছেলে।

তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানে চিকিৎসারত অবস্থায় শনিবার সন্ধ্যায় মৃত্যু বরণ করেছেন বলে পরিবারের সদস্যরা নিশ্চিত করেছেন।

পারিবারিক সুত্রে জানা যায়, এর আগে মস্তিস্কে রক্তক্ষরণ জনিত কারণে ২৩ ফেব্রুয়ারি গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। তাকে প্রথমে যশোর জেনারেল হাসপাতালের করোনারী ইউনিটে ভর্তি করা হয়। সেখান থেকে হেলিকপ্টার এম্বুল্যান্স যোগে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এখানে প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. জাহাঙ্গীর আলমের তত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

অবস্থার অবনতি হলে আইনজীবী শাহানুর আলম শাহীনের চিকিৎসায় অপারোগতা প্রকাশ করেন ডা. জাহাঙ্গীর। সেখান থেকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে এবং পরে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় শনিবার সন্ধ্যা ৬ টায় তার মৃত্যু হয়।

এড. শাহানুর রহমান মৃত্যুকালে এক ছেলে, এক মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখেগেছেন। এদিকে তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক দল ও দলের অঙ্গসংঠনের নেতা কর্মী, আইনজীবী, সাংবাদিক ও শুভাকাঙ্ক্ষীরা শোকসন্তপ্ত পরিবারে প্রতি গভির সমবেদনা জানিয়েছেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে