মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

তারাকান্দায় সাবেক শ্রমিকলীগ নেতার লাশ উদ্ধার, আটক ৩  

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি
  ০৫ মার্চ ২০২৪, ১১:৪৯
তারাকান্দায় সাবেক শ্রমিকলীগ নেতার লাশ উদ্ধার, আটক ৩  

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় সাদেক মন্ডল (৫৫) নামে এক উপজেলা শ্রমিক লীগের নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত পরিবারের দাবি জমি সংক্রান্ত বিরোধের জেরে পরিকল্পিতভাবে ঘরের পাশে হত্যা করে গাছে লাশ ঝুলনো হয়েছে।

মঙ্গলবার (৫ মার্চ) সকাল ৮টায় পুলিশ লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। সাদেক মন্ডল উপজেলার কাকনি গ্রামের আরজ আলী মন্ডলের ছেলে। সাদেক মন্ডল উপজেলা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কাকনি ইউনিয়ন আওয়ামী লীগের কৃষক লীগের সভাপতি।

পারিবারিক সূত্রে জানা যায়, গত (৪ মার্চ) সোমবার সন্ধ্যার পর থেকে আর বাসায় ফিরেনি সকালে উঠে তার ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পায় পরিবার ও স্থানীয় এলাকাবাসী।

নিহতের ছেলে মাহমুদুল হাসান বলেন, আমার বাবা আত্মহত্যা করেনি। পরিকল্পিতভাবে আমার চাচা আনোয়ার হোসেন গংরা হত্যা করে গাছের ঢালে ঝুলিয়েছে। তিনি আরও জানান, দীর্ঘদিন জমি জমার সংক্রান্ত বিরোধ চলে আসছিল তারা এ হত্যাকাণ্ডে জড়িত বলে অভিযোগ করেন।

লাশ বহনকারী ব্যাটারিচালিত অটোরিকশাচালক সিদ্দিক জানান, থানা থেকে তার গাড়িতে উঠানোর সময়ই লাশের মাথার পেছনে রক্ত দেখতে পান।

এ বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ মো. ওয়াজেদ আলী জানান, ইতিমধ্যে আমরা তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি, আটককৃতরা হলেন- আনোয়ার হোসেন মন্ডল (৪৫) পিতা আরজ আলী, মো. দেলোয়ার হোসেন (২৮), পিতা দেলোয়ার হোসেন, আজাদ সজল (২১) পিতা দেলোয়ার হোসেন। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত বলা যাবে। তবে পারিবারিকভাবে যেহেতু হত্যার দাবি করা হচ্ছে তাই বিষয়টি গুরুত্বসহকারে দেখছি আমরা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে