মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

চৌগাছায় গল্পকুঠির রেস্তোরাঁ মালিককে জরিমানা

চৌগাছা (যশোর) প্রতিনিধি
  ০৫ মার্চ ২০২৪, ১৯:৫৪
চৌগাছায় গল্পকুঠির রেস্তোরাঁ মালিককে জরিমানা

যশোরের চৌগাছায় শহরে গল্পকুঠির রেস্তোরাঁয় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে দশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেলে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট গুনজন বিশ্বাসের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জানান, সরকারী কোনো নিবন্ধন ও লাইসেন্স ছাড়াই অবৈধভাবে হোটেল রেঁস্তেরা চালিয়ে আসছে কিছু অসাধু ব্যবসায়ী। এই সংবাদের ভিত্তিতে শহরের গল্পকুঠির রেস্তোরাঁয় অভিযান চালানো হয়। এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে রেঁস্তেরার মালিক আরিফ হোসেনকে দশ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়।

অভিযুক্ত আরিফ হোসেন নরসিংদীর বেলাবো অওয়ালীকান্দার বীরকান্দা গ্রামের হাচেন আলীর ছেলে। তিনি চৌগাছায় পুরাতন সোনালী ব্যাংক ভবনের ২য় তলা ভাড়া নিয়ে রেঁস্তেরা ব্যবসা করছেন।

জানা যায় গল্পকুঠির রেঁস্তেরা ভবনটিতে বাংলাদেশ সোনালী ব্যাংক লিঃ চৌগাছা শাখার অস্থায়ি (ভাড়াটে) কার্যালয় ছিল। কিন্তু ভবনটি ঝুঁকিপূর্ণ হওয়াই তিনবছর পূর্বে সোনালী ব্যাংক এই ভবন ছেড়ে অন্যত্রে চলে যায়। আম্ফান ঝড়ে এই ভবনটি পঞ্চিম দিকে কিছুটা ঝুকে পড়ে। যে কারনে যে কোনো সময় এই ভবনটিতে দূর্ঘটনা ঘটতে পরে বলে আশঙ্ককা করছে শহরের বাসিন্দারা। এতে ভবনের পাশের ভবনগুলা ঝুকিতে রয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে