মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

ফেনী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

ফেনী প্রতিনিধি
  ০৬ মার্চ ২০২৪, ১৩:৩২
ফেনী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেছেন, পৌরসভার ১৮টি ওয়ার্ডের মধ্যে অবহেলিত বলে কোন ওয়ার্ড থাকবে না। আমি আমার মেয়াদকালের মধ্যে সকল ওয়ার্ডে সমানতালে উন্নয়ন করে যাব।

গতকাল মঙ্গলবার (৫ মার্চ) ৪ নম্বর ওয়ার্ডে বিভিন্ন সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন শেষে পাঁচ ফকির বাড়িতে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে তিনি এ কথা বলেন।

পাঁচ ফকির বাড়িতে উপস্থিত নারীদের উদ্দেশ্যে মেয়র স্বপন মিয়াজী বলেন, আমি আপনাদের ভালেবাসায় ঋণী হয়ে গেলাম। পাঁচ ফকির বাড়ির মানুষরা যেভাবে আমাকে সংবর্ধনা দিলেন আমি তা কখনও ভুলবনা। আমি আজীবন আপনাদের সম্মানের সাথে মনে রাখবো। তিনি আরও বলেন, আমি যখন নির্বাচন করেছি তখনও এ ওয়ার্ডের শতশত মা-বোন রাস্তায় দাড়িয়ে আমাকে অভ্যর্থনা জানিয়েছেন। ১৮ টি ওয়ার্ডের মধ্যে সবচেয়ে অবহেলিত ওয়ার্ড ৪ নম্বর ওয়ার্ডের সকল অসমাপ্ত কাজ আমি সমাপ্ত করবো। বিগত দিনে কেউই এ ওয়ার্ডের উন্নয়ন করেনি উল্লেখ করে তিনি বলেন নিজাম উদ্দিন হাজারী মেয়র হওয়ার পর প্রথম এ এলাকার উন্নয়ন শুরু করেন। পাচ ফকির বাড়ির উন্নয়নে সকল ব্যবস্থা নেব । এসময় পাচ ফকির বাড়ির মানুষদের দাবির প্রেক্ষিতে মসজিদ নির্মাণের জন্য ১০ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাহাব উদ্দিন তছলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় আরও বক্তব্য রাখেন, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান ভূঁইয়া, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জেসমিন আক্তার, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সদস্য নুরুল করিম শিপন, পাচ ফকির বাড়ির বাসিন্দা ও সাবেক কাউন্সিলর কামাল উদ্দিন মিন্টু ও ফেনী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ।

এর আগে ওয়ার্ডের সংস্কার ও নির্মাণ শেষ হওয়া ৯ টি বাড়ির রাস্তা ও ১টি গেইটের উদ্বোধন ও ৫৩ লাখ টাকা ব্যয়ে ৬৯০ মিটার দৈর্ঘ্যের বিরিঞ্চি সুফিয়া নূরীয়া মাদরাসা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

ফেনী পৌরসভার উপসহকারী প্রকৌশলী (সিভিল) বিপ্লব কুমার নাথ জানান, ইতোমধ্যে ৪ নম্বর ওয়ার্ডে ৯ টি সড়ক বিরিঞ্চি জামে মসজিদ রোড, গাজী আবদুল মালেক বাড়ি রোড, গাজী বাড়ি রোড, বিরিঞ্চি নতুন জামে মসজিদ রোড, হাজী বাড়ি রোড, বেলাল হুজুর বাড়ি রোড, জিন্নাত আলী মজুমদার বাড়ি রোড, বিরিঞ্চি আবদুল হালীম সওদাগর বাড়ি রোড ও ৫৩ লাখ টাকা নতুন আরেকটি সড়কের উদ্বোধন সহ প্রায় দেড় কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে