শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পাথরঘাটায় অনুষ্ঠিত হয়েছে যুব উৎসব ২০২৪

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি
  ০৬ মার্চ ২০২৪, ১৮:৫৫
পাথরঘাটায় অনুষ্ঠিত হয়েছে যুব উৎসব ২০২৪

বরগুনার পাথরঘাটায় র‌্যালি, আলোচনা সভা, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনের মধ্য দিয়ে যুব উৎসব-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। মৎস্য অধিদপ্তরাধীন সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ প্রজেক্ট (এসসিএমএফপি) কম্পোনেন্ট-৩ কমিউনিটি এম্পাওয়ারমেন্ট এন্ড লাইভলিহুড ট্রান্সফরমেশন প্রকল্পের আওতায় উপজেলা প্রশাসন ও মৎস অধিদপ্তরের সহযোগিতায় সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এই যুব উৎসবের আয়োজন করে।

বুধবার ( ৬মার্চ ) সকালে এক বণার্ঢ্য র‌্যালি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদের হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকনুজ্জামান খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভীন, এসডিএফ এর আঞ্চলিক কর্মকর্তা রফিকুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন এসডিএফ এর সিএফ শাবুদ আল ইসলাম রিপন, নার্গিস খানম,মোহাম্মদ আল মামুনসহ প্রকল্প এলাকার যুব ও মৎস্যজীবী সদস্যবৃন্দ।

পাথরঘাটা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জয়ন্ত কুমার অপুর স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে আলোচনা অনুষ্ঠান শুরু হয় । অনুষ্ঠান সঞ্চালনা করেন পাথরঘাটার এসডিএফ এর ক্লাস্টার অফিসার প্রশান্ত কুমার কুন্ডু।

দিনব্যাপী ক্রীড়া ও সংস্কৃতি অনুষ্ঠান শেষে বিকেলে অংশগ্রহণকারীদে মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পদ্মা ও রুহিতা গ্রামের নিবন্ধনকৃত মৎস্যজীবী পরিবারের মেধাবী ৩ জন শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু শিক্ষাবৃত্তির ৫০ হাজার টাকার দ্বিতীয় ধাপে প্রতিজনকে ২৫ হাজার টাকারে মোট ৭৫ হাজার চেক বিতরণ করা হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে