মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

রাউজানে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫ ডাকাত

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৬ মার্চ ২০২৪, ২০:১১
রাউজানে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫ ডাকাত

রাউজানে ডাকাতির প্রস্তুতিকালে আন্তজেলা ডাকা দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে থানা পুলিশ। বুধবার বিকাল ৫টায় এই তথ্য জানায় রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেবশীল।

তিনি বলেছেন সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়ক পাশ্বস্থ বাগোয়ান ইউনিয়নের পশ্চিম গশ্চির গ্রামের রাধাকৃষ্ণ মন্দিরের গেইটটের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া পাঁচ ডাকাত হচ্ছে চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের কেশবপুর গ্রামের প্রয়াত সালেহ আহামদ মিস্ত্রী ওরফে আলী আকবরের ছেলে আবুল কালাম ওরফে ইউসুফ ভান্ডারী (৫০), একই উপজেলার ভাটিয়ারী ইউপির ১নম্বর ওয়াডের জাহানাবাদ গ্রামের প্রয়াত ফজল হকের ছেলে মো. দিদার (৫৫), বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কাকিলা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের রামনগর গ্রামের বাসিন্দা সীতাকুন্ড উপজেলা বসবাসকারী প্রয়াত শওকত আলীর ছেলে মো. খলিল (৪৫), সলিমপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের উত্তর সলিমপুর গ্রামের প্রয়াত রাজা মিয়ার ছেলে মো. তসলিম উদ্দিন ওরফে তসলিম ড্রাইভার (৪২), ও ফেনী জেলার সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও সীতাকুন্ড উপজেলা বসবাসকারী প্রয়াক আবদুস ছালামের ছেলে মো. আনেয়ার (৩৭)।

পুলিশের দাবি তাদের কাছ থেকে একটি কাটার, দুইটি ধারালো দা, একটি ধারালো ছোরা, লোহা কাটার একটি হেক্সো মেশিন (ব্লেড সহ), একটি স্ক্রু ড্রাইভার, সাতটি ধারালো কাটার ব্লেড, একটি হেক্সো ব্লেড এবং ডাকাতির কাজে ব্যবহৃত চট্টমেট্রো-গ-১১-৯২৩৫ নম্বরের একটি প্রাইভেট কার (প্রো-বক্স) জব্দ করা হয়।

রাউজান থানার এই কর্মকর্তা আরো জানায় গ্রেপ্তার পাঁচ আসামীর বিরুদ্ধে ডাকাতির মামলা রুজু শেষে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার হওয়া ইউসূফ ভান্ডারীর বিরুদ্ধে বিভিন্ন থানায় বিভিন্ন অপরাধ কর্মকান্ডের ১২টি মামলা রয়েছে। তাছাড়া দিদারের নামে ৬টি, তসলিম ড্রাইভারের নামে ২টি মামলা আছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে