বুধবার, ০১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

রাজিবপুর মডেল প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ০৭ মার্চ ২০২৪, ১১:২০
ছবি-যাযাদি

কুড়িগ্রাম জেলার রাজিবপুরে মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষ্যে 'রাজিবপুর মডেল প্রেসক্লাব' এর উদ্যোগে 'মডেল প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্ট - ২০২৩' ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৬ মার্চ) বিকেলে রাজিবপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। উক্ত খেলার সভাপতিত্ব করেন রাজিবপুর মডেল প্রেস ক্লাব এর সভাপতি শরিফুল ইসলাম সোনা ও সঞ্চালনা করেন হেনা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও রাজিবপুর মডেল প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম।

উপজেলা ও আশেপাশের বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা হাজার হাজার দর্শক উপভোগ করে খেলাটি। ৯০ মিনিটের খেলায় কাউনিয়ার চর ফুটবল একাদশকে ট্রাইবেকারে ২(০)-২(৩) গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কোদালকাটি ফুটবল একাদশ। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

উক্ত ফাইনাল খেলায় অতিথিদের মাঝে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুস সবুর ফারুকী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ছক্কু, রাজিবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান, রাজিবপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব আজিম উদ্দিন মাস্টার সহ অনেকে।

রাজিবপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বলেন, সকলের সমাজে অনেক দায়বদ্ধতা রয়েছে। আর এই দায়বদ্ধতা থেকে আমরা প্রেসক্লাব থেকেই বিভিন্ন জনসেবামূলক সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করি। ফুটবল খেলার আয়োজনটি এর মধ্যে অন্যতম। সাংস্কৃতিক, মানবসেবা, জনসচেতনতামূলক সহ সকল ভাল কাজে আমাদের সম্পৃক্ততা রয়েছে। সংবাদপত্রে লেখার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে আমরা অবদান থাকতে চাই।

উক্ত খেলার প্রধান অতিথি শফিউল আলম জানান, এ খেলাটিতে এতো মানুষের সমাগম হবে ভাবতেই পারি নাই। প্রথম থেকে শেষ পর্যন্ত খেলায় কোন ঝগড়া বিবাদ হয়নি। পাশাপাশি আইন শৃঙ্খলার অবনতি ঘটেনি। এ ধরনের সুন্দর আয়োজনকে স্বাগত জানাই। মডেল প্রেসক্লাবের টুর্নামেন্ট সার্থক হয়েছে বলে আমি মনে করি।

এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল আলম বাদল, মুক্তিযোদ্ধা সংসদের রাজিবপুর উপজেলার ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বেলাল হোসেন সরকার, উপজেলা যুবলীগের সভাপতি আজিবর মাস্টার ও সাধারণ সম্পাদক আতিউর রহমান সোহাগ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম বাবু ও সাইদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি খায়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক বায়জিদ ইসলাম বিজয়, সাবেক এএসআই হামিদুর রহমান, রাজিবপুর ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফজলুর রহমান সহ আরও অনেকে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে