শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মেলান্দহে ছাগল চুরি করে পালানোর সময় তিন চোর আটক

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি
  ১৩ মার্চ ২০২৪, ১৯:১৪
মেলান্দহে ছাগল চুরি করে পালানোর সময় তিন চোর আটক

জামালপুরের মেলান্দহে ছাগল চুরি করে পালানোর সময় তিন চোরকে আটক করেছে স্থানীয় জনতা। মঙ্গলবার (১২ মার্চ) বিকেলে উপজেলার দুরমুট ইউনিয়নের হামলা এলাকা থেকে ওই তিন চোরকে আটক করা হয়। পরে খবর পেয়ে আটক চোর তিনজনকে থানায় নিয়ে যায় পুলিশ।

এঘটনায় ছাগলটির মালিক উপজেলার দুরমুট ইউনিয়নের হামলা এলাকার অছি শেখের ছেলে মো: সবুজ শেখ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

আটক তিনজন হলো, উপজেলার পশ্চিম নয়ানগর এলাকার মো: সাদেক শেখের ছেলে আমিনুর ইসলাম (২৭), শ্যামপুর এলাকার মো: ফারুক মিয়ার ছেলে মো: শাকিল মিয়া (২৩) ও একই এলাকার মো: কাশেম এর ছেলে মো: মিস্টার (২২)। বুধবার দুপুরে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

ছাগলটির মালিক সবুজ শেখ জানান, মঙ্গলবার দুপুরে বাড়ীর পার্শে¦ ছাগটি বাধা ছিলো। ছাগলটিকে তিনজন লোক একটি অপরিচিত ইজিবাইকে তুলতে দেখে তাকে খবর দেয় প্রত্যক্ষদর্শীরা। মুহুর্তেই ঘটনা জানাজানি হলে হামলা এলাকার তমা কনক্রিট এর সামনে থেকে ছাগলসহ তিন চোরকে আটক করে স্থানীয় জনতা। পরে সেখানে উপস্থিত হয়ে ছাগলটি সনাক্ত করেন তিনি।

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মদ জানান, ছাগল চুরির অপরাধে তিন জনকে আটক করা হয়। ওই তিন জনের নামে মামলা দায়ের করেছেন ছাগলটির মালিক সবুজ শেখ। আজ দুপুরে তিন জনেক আদালতে পাঠানো হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে