শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

জাতীয় টেলিভিশন বিতর্কে জয়ী রাবির বঙ্গবন্ধু হল

রাবি প্রতিনিধি
  ০৪ মে ২০২৪, ১০:৫৪
ছবি-যায়যায়দিন

২৫তম জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতার (২০২৪) প্রথম রাউন্ডে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হলের বিপক্ষে বিজয় অর্জন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল।

শুক্রবার (৩ এপ্রিল) তারিখে বাংলাদেশ টেলিভিশনের ঢাকা কেন্দ্রে আয়োজিত প্রথম রাউন্ডের এ বিতর্কের বিষয় ছিল "কর্মক্ষেত্রে নারীকে মূল্যায়নের মাধ্যমেই নারীর সম্মান নিশ্চিত করা সম্ভব"।

এ প্রতিযোগিতায় রাবির বঙ্গবন্ধু হলের পক্ষে বিতর্ক করেন সিফাত হোসেন, তূহিনুজ্জামান, নাজমুল আকতার আকাশ। এছাড়াও সহযোগী বিতার্কিক হিসেবে উপস্থিত ছিলেন তরিকুল ইসলাম তিশান, সাইদুল সজীব, তানভীর ইমাম।

এ বিতর্ক রাউন্ডে সম্মানিত বিচারকবৃন্দের তিনজনের ৩ ব্যালটেই শ্রেষ্ঠ বিতার্কিক নির্বাচিত হন রাবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল বিতর্ক দলের দলনেতা এবং রাবির আইন ও ভূমি প্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সিফাত হোসেন।

এ বিষয়ে সিফাত হোসেন বলেন, "বিতর্ক প্রতিযোগিতার মঞ্চে নিজ বিশ্ববিদ্যালয় এবং নিজ হলকে প্রতিনিধিত্ব করা সবসময় গৌরবের। আশা রাখি জয়ের ধারাবাহিকতা বজায় রেখে রাবির মুকুটে সাফল্যের পালক আমরা যুক্ত করতে পারবো।"

আরেক বিতার্কিক তুহিনূজ্জামান বলেন, আমাদের আত্মবিশ্বাস দলকে বিজয়ী করতে সাহায্য করেছে। বিশ্ববিদ্যালয় এবং নিজ হলকে প্রতিনিধিত্ব করে ভালো লাগছে। ভবিষ্যতেও এই জয়ের ধারা অক্ষুণ্ন রাখতে সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে"

এ বিষয়ে হলের প্র্যাধ্যক্ষ মুঠোফোনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের বিতর্ক দলের সদস্যদের অভিনন্দন জানান এবং প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে