রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

চৌদ্দগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রীর মৃত্যু

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
  ১৫ মার্চ ২০২৪, ২০:০২
চৌদ্দগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রীর মৃত্যু

কুমিল্লার চৌদ্দগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এমদাদ উল্যাহ নামে এক রাজমিস্ত্রীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার আলকরা ইউনিয়নের দক্ষিণ লাটিমী গ্রামের আবদুল মতিনের ছেলে।

শুক্রবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন নিহতের ছোট ভাই হেদায়েত উল্লাহ।

জানা গেছে, দক্ষিণ লাটিমী গ্রামের এমদাদ উল্যাহ(২৮) বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির পাশের পুকুরের মাছ ধরতে সেচ মোটর চালু করে পুকুরের পানি কমাতে থাকে।

শুক্রবার ভোররাতে বৃষ্টি হলে সেচ মোটরটির অবস্থা দেখতে পুকুরে নামলে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে গুরুতর আহত হন। পরিবারের লোকজন অবস্থা বুঝতে পেরে তাকে উদ্ধার শেষে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি পিতা-মাতা, স্ত্রী ও চার দিন বয়সী নবজাতক কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

আলকরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার জিয়া উদ্দিন বলেন, ‘বিদ্যুৎস্পৃষ্ঠে এক যুবকের মৃত্যুর খবর শুনেছি। ফেনী জেনারেল হাসপাতাল থেকে লাশ নিয়ে এসে রাতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে’।

চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মেহেদী হাসান বলেন, ‘পরিবারের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মাছ ধরার জন্য লাগানো সেচ মোটর থেকে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে এমদাদ উল্যাহ নামে এক যুবকের মৃত্যু হয়েছে’।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে