রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মধুখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি
  ০৫ মে ২০২৪, ২০:২৯
ছবি: যায়যায়দিন

ফরিদপুরের মধুখালীতে সড়ক দুর্ঘটনায় ১জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ১জন। রবিবার সকাল ৬টায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

এতে নিহত হন ট্রাকের ড্রাইভার জোবায়েদ (২৮)। নিহতের বাড়ি ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার সাদাইলপুর গ্রামে। রবিবার ঢাক-খুলনা মহাসড়কের বনমালিদিয়া রেজিস্ট্রি অফিসের নিকটে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দারা জানান, ঢাকার দিক থেকে মাগুরা গামী ট্রান্সপোর্টর মালামাল বোঝাই একটি ট্রাক যশোর ট ১১-৫৫ ৫৪ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে রেন্ডি গাছে মেরে দিলে ঘটনাস্থলেই ট্রাকের ড্রাইভার জোবায়েদ (২৮) নিহত হয়। ট্রাকের হেলপার ফরিদ হোসেন (১৭) আহত হন। স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ কবির সরদার জানান, প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। ট্রাকের ড্রাইভার এর পরিবর্তে হেলপার গাড়ি চালাচ্ছিল বলে ধারনা করা হচ্ছে।

দুর্ঘটনার সংবাদে পেয়ে করিমপুর হাইওয়ে থানা পুলিশ এবং মধুখালী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার অভিযান পরিচালনা করে এবং দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে রাস্তা থেকে সরিয়ে নেয়। দুর্ঘটনা কবলিত ট্রাক এবং নিহতের লাশ বর্তমানে করিমপুর হাইওয়ে থানা হেফাজতে আছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে