মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

কেন্দুয়ায় জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৪, ২০:০০
কেন্দুয়ায় জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (১৭ মার্চ) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোঃ আশরাফ উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঁঞা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঁঞা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন ভূঁইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমী,কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক (পিপিএম-সেবা), উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান ভূঁঞা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ ফজলুর রহমান, প্রাক্তন কমান্ডার মোঃ গোলাম জিলানী, কেন্দুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলী চৌধুরী কাজল প্রমুখ ।

এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে শিশু সমাবেশ ও আনন্দ র‌্যালী অনুষ্ঠিত এবং আলোচনার শুরুতেই পবিত্র কুরআন তেলাওয়াত ও গীতা পাঠ করা হয় ।

সভায় বক্তারা দ্ব্যার্থহীন কন্ঠে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ বিনির্মানে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে । আগামী প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ করতে হবে । কেননা আজকের শিশুই আগামীর পিতা ।

আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় ।

এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আজহারুল আলম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রহিমা আক্তার,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আজিজুর রহমান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মির্জা মোহাম্মদ , কেন্দুয়া প্রেসক্লাবের সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ দিল বাহার খান , নাট্যকার, পালাকার ও সাংবাদিক রাখাল বিশ্বাস, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সুধীজন । যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে