মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচন২০২৪

উপজেলা নির্বাচনী আমেজ প্রার্থীদের মাঝে দৌড় ঝাপ শুরু

ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি
  ২৩ মার্চ ২০২৪, ১৯:০৫
উপজেলা নির্বাচনী আমেজ প্রার্থীদের মাঝে দৌড় ঝাপ শুরু

মানুষের সিয়াম সাধনার মাস পবিত্র রমজান মাস। এর পরই শুরু হবে পবিত্র ঈদুল ফিতরের আমেজ।তাইতো প্রতিটি মানুষ ব্যস্ত সময় পার করছে মাহে রমজানের সাধনা ।এর এ আনন্দের সাথে যোগ হয়েছে উপজেলা নির্বাচনের আমেজ কে হবে ভোটারদের পছন্দের প্রার্থী।

তা নিয়ে চলছে সবার মাঝে হিসাব নিকাস।এর মাঝে নির্বাচন কমিশন ১৫২টি উপজেলায় প্রথম ধাপের নির্বাচনী ঈশতেহার ঘোষনা করেছেন।টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা দ্বিতীয় ধাপে শুরু হবে নির্বাচন কমিশন সুত্রে জানা যায়। এরই মধ্যে প্রার্থীদের মাঝে শুরু হয়ে গছে দৌড় ঝাপ। কে হবে এই গুরুত্বপুর্ন জনপদের প্রতিনিধি।

লোক সংখ্যা ইতিহাস ঐতিহ্যর দিক থেকে ঘাটাইল উপজেলা একটি গুরুত্বপুর্ন উপজেলা।তাইতো এ জনপদ নিয়ে ভোটারদের মাঝে কৌতুহলের শেষ নেই।৫৫৯.৩০বর্গ কিঃ ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে এ উপজেলা গঠিত।মুক্তিযোদ্বা সন্তান হিসেবে পৌর এলাকার রতনপুর নিবাসী সাংবাদিক আবু মোঃ শোয়েব ডনের স্ত্রী তার বাবা বীর মুক্তিযোদ্ধা মৃত মীর আািলফ ঊদ্দিন ঘাটাইল উপজেলা শ্রমিকলীগের দীর্ঘ দিন আহবায়ক হিসেবে দায়িত্ব পালন অবস্থায় মৃত্যু বরণ করে।

বর্তমান অবস্থান মীর আলেয়া বেগম বঙ্গবন্ধু কারচারাল ফাউন্ডেশন ঘাটাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক গত ২০১৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সিলিং ফ্যান নিয়ে প্রতিদ্বন্দিতা করেন ।তিনি একজন স্বজন ব্যক্তি যিনি সর্বদাই জন গনের মঙ্গল কামনায় ব্যস্ত থাকেন। তিনি দিন রাত পর্রিশ্রম করে যাচ্ছেন ।তিনি মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটারদের সমর্থন আদায় করতে দিন রাত কাজ কওে যাচ্ছে ।তিনি জানান যদি জনগন আমাকে সমর্থন দেয় তাহলে আমি সারা জীবন জন গনের পাশে থেকে অন্যায়ের বিরুদ্ধে লড়ে যাবো।এই উপজেলায় জনসংখ্যা ৪৩৪৩০০ভোটার সংখ্যা ২৮৬২০৭পুরুষ ভোটার ১৪১৬২৪মহিলা ১৪৪৫৮৩ ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে