শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সাঁথিয়ায় পাটের গুদাম ও তেলের মিলে আগুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি
  ২৪ মার্চ ২০২৪, ১৭:০০
সাঁথিয়ায় পাটের গুদাম ও তেলের মিলে আগুন

পাবনার সাঁথিয়ার বনগ্রামে অগ্নি কান্ডে ২টি পাটের গুদাম ও ১টি তেলের মিল পুড়ে ভস্মিভুত হয়েছে। রবিবার সকাল ১১ টার দিকে এ অগ্নিকান্ড ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান,সকালে প্রথমে তেলের মিল থেকে আগুনের সূত্রপাত হয়। মিলের বৈদ্যুতিক মিটার বিকট শব্দ সৃষ্টি হলে ঘরটিতে আগুন ছড়িয়ে পড়ে। আগুন মুহুর্তের মধ্যে পাশের দুটি পাটের গুদামে ছড়িয়ে গেলে বিরাট আগুনের কুন্ডুলি দেখা যায়।

স্থানীয়রা ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর কাজ শুরু করে। একে একে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট আগুন নেভানোর কাজে অংশ গ্রহণ করে।

জানা যায়, বিমল সাহার গুদামে ৫ শত মন ও রুবেলের গুদামে ১হাজার মন পাট রাখা ছিল। এছাড়াও জহুরুলের তেলের মিলে শত শত লিটার শরিষার তেল ও শরিষা ছিল।

স্থানীয়দের ধারণা তিনজনের প্রায় ২ কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। তেলের মিলের কর্মচারী সাহেব আলী জানান, প্রথমে মিটার থেকে আগুন মিল ঘড়ে লাগে। পরে তা এক এক করে পাশে দুটি পাটের গুদামে ছড়িয়ে পড়ে।

পাবনা ফায়ার সার্ভিসের উপপরিচালক জাহিদ হোসেন জানান, আগুন লাগার সংবাদ পেয়ে ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করছি। এ পর্যন্ত কী পরিমান ক্ষতি হয়েছে পরিমাপ করতে পারিনি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে