মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

কেন্দুয়ায় ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে কবর জিয়ারত ও আলোচনা সভা

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি
  ২৫ মার্চ ২০২৪, ১৯:০৯
কেন্দুয়ায় ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে কবর জিয়ারত ও আলোচনা সভা

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় ২৫ মার্চ গণহত্যা দিবস ২০২৪ উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তানদের কবর, বধ্যভূমি জিয়ারত, দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার (২৫ মার্চ) উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির শ্রেষ্ঠ সন্তানদের কবর, বধ্যভূমি জিয়ারত ও দোয়া শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

সভায় উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোঃ আশরাফ উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ রাজিব হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঁঞা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন কমান্ডার মোঃ গোলাম জিলানী, কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক (পিপিএম), উপজেলা কৃষিবিদ ও কৃষি কর্মকর্তা শারমিন সুলতানা প্রমুখ ।

সভাপতি তাঁর বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঐতিহাসিক ৭ মার্চের ভাষণে বলেছিলেন , এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম । সত্যি বলতে, আমরা এখনো সেই মুক্তির জন্য অপেক্ষা করছি । সমাজের বিভিন্ন ক্ষেত্রে এখনো শোষণ প্রক্রিয়া অব্যাহত রয়েছে । আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টাই পারে এর থেকে উত্তরণের পথ দেখাতে । তাই বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আজিজুর রহমান, উপজেলা এলজিইডি প্রধান প্রকৌশলী মোঃ মোজাম্মেল হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ ইউনূস আহমেদ , উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ নুরুজ্জামান, কান্দিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহবুব আলম বাবুল,কেব্দুয়া প্রেস ক্লাবের সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ দিল বাহার খান সহ সরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, সাংবাদিক ও সুধীজন ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে