বুধবার, ০৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

কেরানীগঞ্জে মহান স্বাধীনতা দিবস পালিত

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১৩:২৩
কেরানীগঞ্জে মহান স্বাধীনতা দিবস পালিত

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে কুচকাওয়াজ, শরীর চর্চা প্রদর্শনী ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে মহান স্বাধীনতা দিবস পালিত হয়।

মহান স্বাধীনতা দিবসে উপজেলার মনুবেপারি ঢালে অবস্থিত শহীদ স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক করেন উপজেলা প্রশাসন, কেরানীগঞ্জ অফিসার্স ক্লাব, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সংগঠক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ও শিক্ষক বৃন্দ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু রিয়াদ। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন আহমেদ, বিশেষ পস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলো বেগম, রাজস্ব সার্কেল ও সহকারী কমিশনার (ভূমি) মনিজা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) সালাউদ্দিন আইয়ূবী, দক্ষিণ কেরানীগঞ্জ থানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন-অর রশীদ, কেরানীগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা প্রকৌশলী কাজী মাহমুদউল্লাহ, সিনিয়র মৎস্য কর্মকর্তা সেলিম রেজা, প্রাণী সম্পদ কর্মকর্তা মুনসুর আহমেদ, সমাজসেবা কর্মকর্তা ফখরুল আশরাফসহ রাজনৈতিক সংগঠক, সাংবাদিক বৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে