রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

রমজান হচ্ছে নৈকট্য অর্জনের মাস : পুলিশ সুপার মুক্তাধর

খাগড়াছড়ি প্রতিনিধি
  ২৯ মার্চ ২০২৪, ১০:২০
ছবি-যায়যায়দিন

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তাধর বলেছেন পবিত্র মাহে রমজান হচ্ছে আত্মশুদ্ধি ও মহান আল্লাহ তায়া‍‍`লা র নৈকট্য অর্জনের মাস। পবিত্র এ মাসে জুলুম, অত্যাচার, অবিচার থেকে বিরত থাকার বার্তা দেয়া গরীব অসহায় মজলুম মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সকল কিছু ভাগাভাগি করার এক উওম সময়। এ মাসে নিজেকে পরিশুদ্ধ হওয়ার যে সুযোগ রয়েছে অন্য কোন মাসে তেমনটা নেই। অন্যায় অবিচারকে সমর্থন না দিয়ে সর্বাবস্থায় সত্যের পথে অবিচল থাকা।

বৃহস্পতিবার( ২৮ মার্চ) বিকালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে খাগড়াছড়ি জেলা পুলিশ সদস্যদের মধ্যে হামদ-নাত ও কেরাত প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ মন্তব্য করেন পুলিশ সুপার মুক্তাধর।

পুলিশ সুপার আরও বলেন, পবিত্র মাহে রমজানের শিক্ষা সমাজের সব মানুষের কল্যাণে ও সমাজ বিনির্মাণে ভূমিকা রাখে। সকলের উচিৎ পবিত্র রমজানের শিক্ষা কাজে লাগিয়ে মানুষের কল্যাণে ও সমাজ বিনির্মাণে এগিয়ে আসা।

খাগড়াছড়িতে পুলিশ সুপারের উদ্যোগে পুলিশ লাইন্স ড্রিল শেডে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় মোট ৫০ জন প্রতিযোগী অংশ গ্রহণ করে এর মধ্যে থেকে হামদ-নাত ক‍্যাটাগরিতে ০৩জন ও কেরাত ক‍্যাটাগরিতে ০৩জন প্রতিযোগীকে বিজয়ী ঘোষণা করা হয়। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার।

পুরস্কার প্রাপ্তরা তাদের অনুভূতি প্রকাশ করে বলেন, পুলিশ সুপারের পবিত্র মাহে রমজানে এমন ব্যতিক্রমধর্মী হামদ-নাত ও কেরাত প্রতিযোগিতা অবশ্যই প্রশংসার দাবিদার। আমরা পুলিশ সদস্যরা অত্যন্ত আনন্দিত। এবং ভবিষ্যতেও যেন এ ধরনের অনুষ্ঠান আয়োজনের ধারা অব্যাহত থাকে এ আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জনাব মোঃ জসীম উদ্দিন পিপিএম, সহকারী পুলিশ সুপার জনাব সৈয়দ মুমিদ রায়হান সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে