সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

চরবাগডাঙ্গা স্টুডেন্ট'স ওয়েলফেয়ার ফোরামের নেতৃত্বে মাহ্দী-সানোয়ার

চাঁপাইনবাবগঞ্জ জেলা  প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ১৪:২৭
চরবাগডাঙ্গা স্টুডেন্ট'স ওয়েলফেয়ার ফোরামের নেতৃত্বে মাহ্দী-সানোয়ার

চরবাগডাঙ্গা স্টুডেন্ট'স ওয়েলফেয়ার ফোরাম (CSWF)-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মাহ্দী হাসানকে সভাপতি ও একই বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সানোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আগামী এক বছরের জন্য তারা এ দায়িত্ব পালন করবেন।

শনিবার (২৮ এপ্রিল) সংগঠনটির সভাপতি ইউসুফ আলী ও সাধারণ সম্পাদক পারভেজ আলীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. রায়হান আলী, হাসানুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মিলন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মো. নাহিদ হাসান , অর্থ সম্পাদক সোহেল রানা, সহ-অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল আমিন, দপ্তর সম্পাদক মোঃ মোমিনুল হক,সহ-দফতর সম্পাদক আল মামুন, প্রচার ও আইটি সম্পাদক মো. সারাফাত হোসাইন,

ছাত্রী বিষয়ক সম্পাদক মোসাঃ মাকসুদা খাতুন রিনা, সহ-ছাত্রী বিষয়ক সম্পাদক আতকিয়া আনিকা ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী, ক্রীড়া বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক সারোয়ার হোসাইন, স্বাস্থ্য সম্পাদক মো.ইকবাল হোসেন, ছাত্রকল্যাণ সম্পাদক মোঃ মাসুম, উপ-ছাত্রকল্যাণ সম্পাদক মো. সাগর আলী, সাংস্কৃতিক সম্পাদক বদরুদ্দজামান আলী,উপ-সাংস্কৃতিক সম্পাদক ইমরান নাজির।

এ বিষয়ে নবনির্বাচিত সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন বলেন, ‘আমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। নতুন নেতৃত্ব পাওয়া মানেই নতুনত্ত্বের সংযোজন। আপনারা জানেন যে, চরবাগডাঙ্গা স্টুডেন্ট'স ওয়েলফেয়ার ফোরাম (CSWF) এই ইউনিয়নে শিক্ষার আলো স্বতঃস্ফূর্তভাবে বিচ্ছুরিত করার জন্য অদম্য উদ্দীপনা নিয়ে এগিয়ে যাচ্ছে। আমাদের উদ্দেশ্য আলোকিত আদর্শ শিক্ষিত ইউনিয়ন হিসাবে এই ইউনিয়নকে গড়ে তোলা। যার লক্ষ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। অগ্রজদের দেখানো পথ ধরে সংগঠনকে আরও বেশি আস্থাশীল, শিক্ষার্থীবান্ধব ও নির্ভরযোগ্য পরিবারে রুপান্তরিত করতে চাই। সকলের পারস্পরিক আন্তরিক সহযোগিতা পেলে এ উদ্দেশ্যগুলো পুরণ করতে পারবো বলে বিশ্বাস রাখছি।’

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরাবাগডাঙ্গা ইউনিয়নের ছাত্র-ছাত্রীদের কাঙ্ক্ষিত ক্যারিয়ার গড়তে গঠনমূলক ভূমিকা রাখছে চরবাগডাঙ্গা স্টুডেন্ট'স ওয়েলফেয়ার ফোরাম (CSWF)। ২০১৫ সালে প্রতিষ্ঠিত এ সংগঠন বিভিন্ন সময় কুইজ প্রতিযোগিতা, গণিত অলিম্পিয়াড ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতার মতো বিভিন্ন প্রতিযোগিতা আয়োজন করে আসছে। এসব প্রতিযোগিতার মাধ্যমে পুঁথিগত বিদ্যার বাইরেও শিক্ষার্থীরা যুগোপযোগী ও প্রয়োজনীয় নানাবিধ বিষয়ে জ্ঞানার্জন করতে পারছে; যা শিক্ষার্থীদের প্রতিভা বিকাশে যথেষ্ট ভূমিকা রাখছে।

এছাড়া ক্যারিয়ার গাইডলাইন, ক্যারিয়ার আড্ডা, মেডিকেল কলেজ/ বিশ্ববিদ্যালয়ে চান্স পাবার জন্য প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান, প্রতি বছর কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান, গরীব মেধাবী শিক্ষার্থীদের সম্ভাব্য আর্থিক সহযোগিতা প্রদানসহ বহুমুখী কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে চরবাগডাঙ্গা স্টুডেন্ট'স ওয়েলফেয়ার ফোরাম (CSWF)।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে