মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
ব্রাহ্মণবাড়িয়ায় প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের ল্যাপটপ বিতরণী অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী

ডানপন্থী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করেন না

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
  ৩০ মার্চ ২০২৪, ২০:০৬
ডানপন্থী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করেন না

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, যেই সমাজে নর এবং নারীর পা সচল, সেই সমাজই এগিয়ে যায়। এটা আমাদের প্রধানমন্ত্রী বিশ্বাস করেন আমরাও তার সহকর্মী হিসেবে এটা বিশ্বাস করি। দল হিসেবে আওয়ামী লীগ ও এই নীতি বিশ্বাস করেন।

তিনি আজ শনিবার বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের সুর-স¤্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে আয়োজিত প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১৬০ জন প্রশিক্ষণপ্রাপ্ত নারী আইসিটি সার্ভিস প্রোভাইডার ফ্রিল্যান্সারের মধ্যে স্মার্ট উপহার ল্যাপটপ বিতরণী অনুষ্ঠানে প্রধানন অতিথির বক্তব্য এসব কথা বলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরো বলেন, ডানপন্থী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করেন না। যেটুকুু করে তারা এমনিতেই সমাজে মুখ রক্ষার জন্য করে থাকেন। তিনি বলেন, নারী শক্তিকে ধরে রাখতে হবে এবং নারী শক্তিকে আরো শক্তিশালী করতে হবে এবং এটাকে আরো বিস্তৃত করতে হবে।

মন্ত্রী ভারতের হায়দ্রাবাদের উদাহরণ টেনে বলেন, তারা আজ থেকে ২৫ বছর আগেই আইটিসিটির দিক দিয়ে অনেক দূর এগিয়ে গেছে। আমরাও এগিয়ে যেতে চাই। আমরা পুরো বাংলাদেশকে আইটিসিটি বানিয়ে ফেলতে চাই। শেখ হাসিনা ও হাইটেক সিটি বিনির্মাণে কাজ করে চলেছেন। আমরা স্মার্ট সিটি গড়ে তুলবো। আমরা স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এসএম শান্তুনু চৌধুরী, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম শেখ, হার্ড পাওয়ার প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক নিলুফা ইয়াসমিন সহ ১৬০ জন নারী ফ্রিল্যান্সার ও আওয়ামীলীগের দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে