মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় চার শতাধিক অস্বচ্ছল মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ৩১ মার্চ ২০২৪, ১৯:০৩
ব্রাহ্মণবাড়িয়ায় চার শতাধিক অস্বচ্ছল মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় পিপি ও জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকনের উদ্যোগে চার শতাধিক অস্বচ্ছল পরিবারের সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত শনিবার বিকেলে বঙ্গবন্ধু স্বয়ারে প্রধান অতিথি হিসেবে গৃহায়ণ ও গনপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এইসব ঈদ সামগ্রী বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গনপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তোমরা কোন ইফতার পার্টি করবে না। ইফতার পার্টি বাদ দিয়ে অসহায় সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করো। অসহায় মানুষের মাঝে ইফতার অথবা ঈদ সামগ্রী বিতরণ করো। আমরা আমাদের নেত্রী নির্দেশনা অনুযায়ী কাজ করার চেষ্টা করছি।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ এবং আওয়ামী লীগের নেতা-কর্মীদের জন্য দোয়া কামনা করেন।

ঈদ সামগ্রী বিতরণকালে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, পিপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌসসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে