রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

ডাকাতিরোধে রাস্তার দু’পাশের ঝোপ-ঝাড় পরিস্কার

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ০২ এপ্রিল ২০২৪, ০৯:০৬
সরাইলে ডাকাতিরোধে রাস্তার দু’পাশের ঝোপ-ঝাড় পরিস্কার-যায়যায়দিন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ডাকাতিরোধে রাস্তার দু’পাশের ঝোপ-ঝাড় পরিস্কার করেছে সরাইল থানা পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কের ধরন্তী এলাকায় প্রায় আধা কিলোমিটার রাস্তার দু’পাশের ঝোপ-ঝাড় পরিস্কার করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে গত কিছুদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কের ধরন্তী এলাকায় রাতে ও ভোরে ডাকাতি ও ছিনতাইকারীদের উপদ্রব বেড়েছে।

এই রাস্তায় গত কিছুদিনে বেশ কয়েকটি ডাকাতির ঘটনাও ঘটে। রাস্তার দুই পাশে ঝোপ-ঝাড়ের মধ্যে ডাকাত দলের সদস্যরা আগে থেকে লুকিয়ে থাকত। পরে যানবাহন সামনে আসলে ডাকাত দলের সদস্যরা ঝোপ-ঝাড় থেকে বেড়িয়ে যানবাহন গতিরোধ করে ডাকাতি করে ঝোপ-ঝাড়ের ভিতর আবার পালিয়ে যেতো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জনান, ঈদকে সামনে রেখে চোর ডাকাতের একটি চক্র সক্রিয় হয়ে উঠেছে। তাই চুরি ডাকাতিরোধে এই পদক্ষেপ নেয়া হয়েছে। যাতে করে জনগণ রাস্তা দিয়ে নিরাপদ ও নির্বিঘ্নে চলাচল করতে পারে।

তিনি আরো জানান, সরাইল উপজেলার ধরন্তী ব্রীজ থেকে নাসিরনগরগামী সড়কের দিকে প্রায় আধা কিলোমিটার রাস্তার দুইপাশের ঝোপ-ঝাড় পরিস্কার করা হয়েছে। ২০ জন শ্রমিক এই ঝোপ-ঝাড় পরিস্কার কাজে নিয়োজিত রয়েছে। বাকী রাস্তার পাশের ঝোপ-ঝাড় পরিস্কার করা হবে।

এ সময় সরাইল উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) মোঃ মেজবা উল আলম ভূঁইয়া, সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে