মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার পৌঁছে দিচ্ছেন এমপি নাসিম চৌধুরী

পরশুরাম (ফেনী) প্রতিনিধি
  ০২ এপ্রিল ২০২৪, ১৯:৫৯
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার পৌঁছে দিচ্ছেন এমপি নাসিম চৌধুরী

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার পৌঁছে দিচ্ছেন বীর মুক্তিযোদ্ধা সালেহ উদ্দিন - হোসনে আরা ফাউন্ডেশনের অর্থায়নে ফেনী-১ (পরশুরাম,ফুলগাজী ও ছাগলনাইয়া) আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

সংসদ সদস্য তাঁর নির্বাচনি এলাকা পরশুরাম, ফুলগাজি ও ছাগলনাইয়া উপজেলার জনপ্রতিনিধিদের মাধ্যমে দুঃস্থ ও অসহায় নারী পুরুষের মাঝে শাড়ী লুঙ্গী পৌঁছে দিচ্ছেন।

পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের সার্বিক তত্ববধানে প্রতিটি ওয়ার্ডে একশো শড়ি ও একশো লুঙ্গি উপহার দেওয়া হচ্ছে।

পরশুরামে তিনটি, ফুলগাজীতে ছয়টি এবং ছাগলনাইয়া উপজেলায় পাঁচটি ইউনিয়ন এবং ২ টি পৌরসভার মেয়র, চেয়ারম্যান, পরিষদের সদস্য, পৌর কাউন্সিলর এবং স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদককের মাধ্যমে সমন্বয় করে এসব উপহার পৌছে দিচ্ছেন।

এ ব্যাপারে পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটা পর্যায়ের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার লক্ষ্যে সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ভাইয়ের উদ্যোগে প্রায় পঞ্চাশ হাজার শাড়ি লুঙ্গি প্রতিটি গ্রামে ঈদ উপহার হিসাবে পৌঁছে দেয়া হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে