মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

নাঙ্গলকোটে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আবু ইউছুফ ভূঁইয়ার গণসংযোগ

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি
  ০৩ এপ্রিল ২০২৪, ১৫:৫৩
নাঙ্গলকোটে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আবু ইউছুফ ভূঁইয়ার গণসংযোগ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আবু ইউছুফ ভূঁইয়া নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন। বুধবার উপজেলা সদরের লেটাস চত্তর এলাকা থেকে এ গণসংযোগ শুরু করা হয়।

পরে মোটর শোভাযাত্রা নিয়ে উপজেলার মৌকরা, ঢালুয়া, বক্সগঞ্জ, দৌলখাঁড়, জোড্ডা এলাকা ঘুরে নাঙ্গলকোট এসে শেষ হয়। এসময় তার সফর সঙ্গী ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবদুর রাজ্জাক সুমন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ওমর ফারুক মামুন, উপজেলা চাত্রলীগ সভাপতি সাইফুল ইসমলাম রুবেল, সাধারণ সম্পাদক আবদুল জলিল সহ আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

উপজেলা চেয়ারম্যান পদপ্রাথী (বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান) আবু ইউছুফ ভূঁইয়া বলেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি আ হ ম মুস্তফা কামাল এমপি এবং উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ আমাকে উপজেলা চেয়ারম্যান পদে এবং আবদুর রাজ্জাক সুমনকে ভাইস চেয়ারম্যান পদে মনোনীত করেছেন। তাই আমরা আজ থেকে নির্বাচনী কার্যক্রম পরিচালনায় মাঠে নেমে গণসংযোগ শুরু করেছি। তিনি আরো বলেন, আমাকে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করা হলে নাঙ্গলকোট উপজেলার বিভিন্ন সমস্যা দ্রুততম সময়ের মধ্যে সমাধান করে নাঙ্গলকোটকে একটি আধুনিক মানের মডেল উপজেলা হিসাবে গড়ে তুলব।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে