মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ভাঙ্গায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল ৬০ শিক্ষার্থী

ভাঙ্গা ( ফরিদপুর )প্রতিনিধি
  ০৩ এপ্রিল ২০২৪, ১৯:০০
ভাঙ্গায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল ৬০ শিক্ষার্থী

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ৬০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান করেছে স্বেচ্ছাসেবী ও দাতব্য সংস্থা বিদ্যানন্দ ফাউন্ডেশন। মঙ্গলবার(২ এপ্রিল) দুপুরে ভাঙ্গা উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে এসব সহায়তা প্রদান করা হয়।

বিদ্যানন্দের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি এম কুদরত- এ- খুদা।

প্রধান অতিথি বি এম কুদরত- এ- খুদা বলেন, "ভাঙ্গা উপজেলার দরিদ্র পরিবারের শিক্ষার্থীদের পড়াশোনা চালিয়ে নেয়ার জন্য বিদ্যানন্দ ফাউন্ডেশন যে কার্যক্রম হাতে নিয়েছে তা খুবই প্রশংসনীয়। তিনি শিক্ষার্থীদের মাদক ও সাইবার অপরাধ নিয়ে সচেতনতামূলক বক্তব্য দেন। স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষার্থীদের এগিয়ে আসার আহবান জানান"।

অনুষ্ঠানের সভাপতি বিদ্যানন্দের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান বলেন ,শিক্ষা প্রসারের লক্ষ্যে প্রতি বছর বিদ্যানন্দ শিক্ষা বৃত্তি প্রোগ্রাম করে থাকে। এরই ধারাবাহিকতায় ২০২৪ সালে সারা দেশব্যাপী বিভিন্ন উপজেলায় কয়েক হাজার শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি দেওয়া হবে।ভাঙ্গার মাধ্যমিক থেকে বিশ্ববিদ্যালয় পর্যন্ত বিভিন্ন লেভেলে অধ্যয়নরত ৬০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে এককালীন সহায়তা হিসেবে সর্বমোট দুই লাখ আটত্রিশ হাজার টাকা ও স্কুল ব্যাগ প্রদান করা হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে