মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ভাঙ্গায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
  ০৩ এপ্রিল ২০২৪, ১৯:১৭
ভাঙ্গায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ফরিদপুরের ভাঙ্গায় চন্দ্রিকা চক্রবর্তী (২১) নামে এক গৃহবধুর লাশ তার স্বামীর বাড়ি থেকে উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ।

বুধবার (৩ এপ্রিল) বিকেল তিনটার দিকে ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের আকনবাড়িয়া গ্রামের চক্রবর্তী বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের দীপঙ্কর চক্রবর্তীর স্ত্রী।

মৃত চন্দ্রিকার শ্বশুর চিত্তরঞ্জন চক্রবর্তী জানান, ২০২৩ সালের ১৫ই ডিসেম্বর তার ছেলে দীপঙ্করের সঙ্গে চন্দ্রিকার বিয়ে হয়। চন্দ্রিকার গ্রামের বাড়ি মাগুরার জেলার সদর উপজেলার শত্রু জিৎপুর গ্রামে। সে ওই গ্রামের চন্ডিকা চক্রবর্তী ও চায়না চক্রবর্তীর মেয়ে।২০২৩ সালের এইচএসসি পরীক্ষায় সে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে ফেল করে।

পরীক্ষার প্রস্তুতি নিতে বাবার বাড়ি যাওয়ার জন্য সে কয়েকদিন ধরে আমাদেরকে বলে। কিন্তু আমরা তাকে চৈত্র মাস শেষ হলে বৈশাখ মাসের প্রথম দিকে যাওয়ার জন্য বলি। এতে সে অভিমান করে। বুধবার সকাল ৯ টায় সে গোসল করার জন্য প্রস্তুতি নেয়।

প্রতিবেশী পায়েল নামের একটি মেয়ে তাকে গোসল করতে যাওয়ার জন্য ডাকতে আসে। কিন্তু সে কোন সাড়া না দিলে পায়েল তার ঘরের কাছে গিয়ে দরজা বন্ধ দেখতে পায়। পরে ঘরের ভিতরে উঁকি দিয়ে সে চন্দ্রিকাকে বারান্দা ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তার চিৎকারে বাড়ির লোকজন এবং প্রতিবেশীরা এগিয়ে আসে। তারা দরজা ভেঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সদরপুর উপজেলার কদমতলা নামক স্থানে সে মারা যায়।

অন্যদিকে খবর শুনে চন্দ্রিকার মা বাবা ভাঙ্গা থানায় আসেন। তার মা চায়না চক্রবর্তী বলেন, ওরা আমার মেয়েকে মেরে ফেলেছে। আমার বুক খালি করেছে। আমার মেয়ে কখনোই আত্মহত্যা করতে পারে না। আমার মেয়ের শ্বশুর বাড়ির লোকজন ওকে মেরে ফেলেছে। তারা অনেক সময় আমার মেয়েকে নির্যাতন করত।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল রশিদ বলেন, ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে এবং আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে