মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ভাঙ্গায় আন্তঃজেলা ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
  ০৪ এপ্রিল ২০২৪, ১৬:৪৩
ভাঙ্গায় আন্তঃজেলা ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার

ফরিদপুরের ভাঙ্গায় আন্তঃজেলা ডাকাত চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে (৩ এপ্রিল) তাদের ভাঙ্গা পৌরসভার পূর্ব হাসামদিয়া এলাকার ভাঙ্গা রেলষ্টেশন হইতে বগাইলগামী সার্ভিস রোাডের উত্তর পাশের ব্রীজের নিচ থেকে ডাকাতির প্রস্তুতিকালে আটক করা হয়।

আটককৃতরা হলেন- ভাঙ্গা উপজেলার পূর্ব হাসামদিয়া এলাকার জসিম শেখ (৩২), হাজরাহাটি এলাকার কালাচান খয়রাতি(২১), পশ্চিম হাসামদিয়া এলাকার সাকিব মিয়া (২৫), আতাদী এলাকর রুবেল (৩৫), গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার মহারাজপুর গ্রামের মামুন শেখ (৩০) এবং ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সুর্যপাশা গ্রামের তরিকুল ইসলাম (৩০)। ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন-আল-রশিদ বৃহস্পতিবার দুপুরে জানান, আটককৃতদের নিকট থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৩টি চাইনিজ কুড়াল, একটি লোহার রামদা, একটি স্টিলের গিয়ার চাকু, একটি লোহার ডেগার, একটি লোহার পাইপ উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ভাঙ্গা বিশ্বরোড গোলচত্বরসহ ভাঙ্গা থানার বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই এবং ডাকাতি করার একাধিক অভিযোগ রয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে ভাঙ্গা থানায় বুধবার দুপুর ১২টায় ভাঙ্গা থানার উপ-পরিদর্শক রাকিব হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা করেন। গ্রেফতারকৃত আসামীদের বৃহস্পতিবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এমস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে