শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

রাম‌গ‌ড়ে পু‌লি‌শের ঈদ উপহার বিতরণ

রামগড় (খাগড়াছ‌ড়ি) প্রতিনিধি
  ০৫ এপ্রিল ২০২৪, ১৫:৪৯
রাম‌গ‌ড়ে পু‌লি‌শের ঈদ উপহার বিতরণ

খাগড়াছ‌ড়ি জেলা পু‌লিশের আয়োজনে রামগ‌ড়ে অর্ধশতাধিক শাররীক ও মানসিক প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে ঈদ উপহার ও ইফতার বিতরণ করা হয়ে‌ছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রামগড় থানা প্রাঙ্গ‌ণে আ‌য়ো‌জিত বিতরণ অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হি‌সে‌বে এসব উপহার বিতরণ ক‌রেন জেলা পুলিশ সুপার মুক্তা ধর।

অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্তব্যে তি‌নি ব‌লেন, সমাজে তৃতীয় লিঙ্গ, প্রতিবন্ধী কাউকে অবহেলা বা খাটো করে দেখা যাবে না। সকলেই সৃষ্টিকর্তার সৃষ্টি। তারাও আমাদেরই একজন। আসলে লিঙ্গ কখনো একজন ব্যক্তির যোগ্যতা ও সক্ষমতার মানদণ্ড হতে পারেনা। অনুকূল পরিবেশ এবং পর্যাপ্ত সুযোগ পেলে যেকোনো লিঙ্গের মানুষই নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারে।তৃতীয় লিঙ্গের মানুষদের অবহেলা করে দূরে ঠেলে না দিয়ে তাদেরকে ভালোবাসা, অনুপ্রেরণা ও সহায়তা করতে হবে। এতে হতাশাগ্রস্ত তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী নিজ জীবনে আশার প্রদীপ জ্বালাবে এবং দেশের উন্নয়নে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করতে সক্ষম হবে।এছাড়াও সাংবাদিক মো. নিজাম উদ্দিন লাভলুসহ অন্যান্যরা বক্তব্য রা‌খেন।

রামগড় থানার অফিসার ইনচার্জ(ওসি) দেব প্রিয় দাসের সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(রামগড় সার্কেল) মো. নাজিম উদ্দিন, রামগড় থানার ওসি (তদন্ত) মো. ফকরুল ইসলাম প্রমুখ উপন্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে