বুধবার, ০৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

অস্ত্রের ভয় দেখিয়ে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৫

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ০৬ এপ্রিল ২০২৪, ১৬:৫৯
অস্ত্রের ভয় দেখিয়ে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৫

অস্ত্রের ভয় দেখিয়ে রাজধানী ঢাকার কেরানীগঞ্জে অটোরিকশা ছিনতাই ঘটনায় ৬ ঘণ্টার মধ্যে ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে থানাপুলিশ। এসময় ছিনতাইকৃত একটি অটোরিকশা ও মোবাইল ফোনটি জব্দ করা হয়।

শনিবার (৬ এপ্রিল) সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানা কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি জানান, অটোরিকশাটি ছিনতাই হওয়ার পরে অটোচালক মো. আশিকের অভিযোগের প্রেক্ষিতে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

পরবর্তীতে তথ্যপ্রযুক্তির সহায়তায় কেরানীগঞ্জ ও মুন্সীগঞ্জের বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে শামীম আহমেদ (২৮), হাসান(৩০), ইসলাম (২৮), এমদাদুল (২২) ও আবু তাহের (৩৪)-কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা পেশাদার অটোরিকশা ছিনতাইকারী চক্রের সদস্য।

এদের প্রত্যেকের বিরুদ্ধে কেরানীগঞ্জসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান দক্ষিণ কেরানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মামুন-অর রশীদ।

এছাড়া ক্রেতা সেজে ছদ্মবেশী মহিলা মোবাইল চোর চক্রের ২ সদস্যসহ ও ২৬ টি চোরাই মোবাইল জব্দ করেছে কেরানীগঞ্জ মডেল থানাপুলিশ।

গ্রেপ্তারকৃত হলো- মিনারা বেগম ওরফে রিনা বেগম (২৫), গিয়াসউদ্দিনগঞ্জ(৩২) বলে জানা গেছে। এসময় তাদের কাছ থেকে ১১ হাজার টাকা জব্দ করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে