মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

কুরআন নাযিলের মাসে ভালুকায় পবিত্র কুরআন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
  ০৬ এপ্রিল ২০২৪, ১৭:৩৩
কুরআন নাযিলের মাসে ভালুকায় পবিত্র কুরআন বিতরণ

আল-কোরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগে সময়ের শ্রেষ্ঠ সন্তানদের (মাদরাসার শিক্ষার্থী) মাঝে কুরআন নাযিলের মাস রমজানে পবিত্র কুরআন শরীফ বিতরণ করা হয় ও নিম্ন আয়ের ২০ জনের হাতে ঈদ উপহার হিসাবে লুঙ্গি তুলে দেওয়া হয়।

বিতরণী কার্যক্রম (৬ এপ্রিল )শনিবার সকাল ১০ টায় ময়মনসিংহের ভালুকা উপজেলার পাড়াগাঁও মায়ের মাদরাসা হলরুমে অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা হাবিব জিহাদীর পরিচালনায় ও সিডস্টোর বাজার মোবাইল ব্যাংকিং এসোসিয়েশন এর সভাপতি মোহাম্মদ উল্লাহ আলমগীর এর সভাপতিত্বে প্রধান মেহমান হিসাবে বক্তব্য ও দোয়া পরিচালনা করেন সিডস্টোর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি ইয়াহিয়া সুতারপুরী।

বক্তব্য রাখেন পাড়াগাঁও খাঁনবাড়ী জমিরিয়া মাদরাসার পরিচালক মুফতি রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ ভালুকা উপজেলা সদস্য মোঃ সাইফুল ইসলাম, সখিপুর মহিলা কলেজের প্রভাষক জাহান আশরাফ।

উপস্থিত ছিলেন কবি-সাংবাদিক সফিউল্লাহ আনসারী, সংগঠনের কার্যনির্বাহী সদস্য ও ছাত্রদল নেতা শাকিব খান, সংগঠনের মুখপাত্র আব্দুল্লাহ আনছারী আকরাম,বড়চালা পূর্বপাড়া জামে মসজিদ এর ইমাম ও খতিব মুফতি আবু রায়হান, উপস্থিত ছিলেন কার্যনির্বাহী সদস্য, আমিনুল ইসলাম রাসেল,আতিক,নাবিল,নকিব,আরাফ, তামান্না সুলতানা ও উম্মে কুলসুম আফিফা প্রমুখ।

অনুষ্ঠানে স্থানীয় ৭ টি মাদরাসার শিক্ষার্থীদের মাঝে ১০০ টি কুরআন শরীফ ও নিম্ন আয়ের ২০ জনকে লুঙ্গি ঈদ উপহার প্রদান করা হয়। বক্তারা সংগঠনের সফলতা ও সকল ভালো কাজে পাশে থাকার আশ্বাস দেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে