বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ০৬ এপ্রিল ২০২৪, ২০:৪৩
নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন

নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন ভোটে সম্পন্ন হয়েছে। শনিবার (৬ এপ্রিল) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভোটগ্রহণ করা হয়।

নির্বাচনে সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ পিন্টু, অতিরিক্ত সাধারণ সম্পাদক রফিক উল্যাহ আক্তার মিলন এবং সংরক্ষিত চারটি সদস্যপদে সজল রক্ষিত, মো. দিদারুল আলম, নিলুফা মমিন ও সাবরিনা মাহজাবিন জয়ন্তী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

প্রত্যাক্ষ ভোটে সহ সভাপতি পদে মো. মাহমুদুর রহমান জাবেদ, মো. ইসমাইল, আহসান উল্যা হুমায়ুন ও সামছুল হাসান মীরন, যুগ্ম সম্পাদক পদে বাসক কান্তি সরকার ও একেএম শাহাজাহান হোসেন চৌধুরী, কোষাধ্যক্ষ পদে মহিউদ্দিন টুকন নির্বাচিত হয়েছেন।

এছাড়াও ১৪ জন কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হন। তারা হলেন নাজমুস সাকিব পারভেজ, সালেহ আহমেদ বাবুল, প্রতাপ ভট্ট, আবু তাহের, ইকবাল হোসেন, ইকবাল বাহার আজাদ, জহির উদ্দিন কিসমত, তাউছ মো. বেনী আমিন চৌধুরী, মো. শাহেদুল করিম কিরণ, বেলায়েত হোসেন রয়েল, মাহমুদ হোসেন, রেদোয়ানুল কবির, মো. আলা উদ্দিন ও মো. ওহিদ উল্যা।

চার বছর মেয়াদি জেলা ক্রীড়া সংস্থার এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।।

নির্বাচনে রিটার্নিং অফিসার হিসেবে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবব্রত দাশ ও প্রিজাইডিং অফিসার হিসেবে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালীর সহকারী পরিচালক কাউসার মিয়া দায়িত্ব পালন করেন।

নির্বাচন পর্যেবক্ষক হিসেবে নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার শিকদার ও সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জুসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে