শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

কুড়িগ্রামে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি
  ০৭ এপ্রিল ২০২৪, ১২:১৬
কুড়িগ্রামে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার আকবর আলী ওরফে একাব্বর (৬০) তার এক মানসিক ভারসাম্যহীন ছেলের ছুরিকাঘাতে খুন হয়েছেন।

শনিবার (৬ এপ্রিল) দুপুরে ঐ শিমুলবাড়ী ইউনিয়নের যতিন্দ্রনারায়ণ গ্রামে এ ঘটনা ঘটে এবং ঘটনার পর পুলিশ নিহতের বাড়ীর পশ্চিম পাশের ভুট্টাক্ষেত থেকে সাজেদুল ইসলাম (৩৫)-কে আটক করে।

স্থানীয়রা জানান, আকবর আলীর তিন ছেলের মধ্যে সাজেদুল অনেকদিন থেকে মানসিক ভারসাম্যহীন। আকবর আলী তার অনেক চিকিৎসা করালেও সে সুস্থ হয়নি। সে মানসিক ভারসাম্যহীন হলেও সংসারের কাজকর্ম করে। ঘটনার দিন সে ভুট্টাক্ষেতে পানি দিয়ে সকালে বাড়ী ফেরলে, আকবর আলী তাকে খাওয়া-দাওয়া করে আবারও ভুট্টাক্ষেতে পানি দেওয়ার জন্য যেতে বলে। কিন্তু ভাত খাওয়ার জন্য রান্না ঘরে গিয়ে সাজেদুল দেখতে পায় রান্না ঘরে ভাত নাই। এতে সে ক্ষিপ্ত হয়ে ধারালো ছুরি দিয়ে তার মা সাহেরা বানু (৫৫)-কে আঘাত করলে, তার মা গুরুত্বর আহত হন। এসময় স্ত্রীকে বাঁচাতে আকবর আলী এগিয়ে আসলে সাজেদুল ঐ ছুরি তার বাবার পেটে ঢুকিয়ে দেয়।

আহতদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকাল চারটার দিকে আকবর আলী মারা যায়। স্ত্রী সাহেরা বানু গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয় এবং সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রাণকৃষ্ণ দেবনাথ বলেন, ঘটনার দিন বিকেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাজেদুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে। থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে