রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ফেনীতে রেলগেটে ৬ জনের মৃত্যুর ঘটনায় গেটম্যান গ্রেফতার

ফেনী প্রতিনিধি
  ০৮ এপ্রিল ২০২৪, ১২:৩৮
ফেনীতে রেলগেটে ৬ জনের মৃত্যুর ঘটনায় গেটম্যান গ্রেফতার

ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনী সদর উপজেলার ফাজিলপুরের মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন ক্রসিংয়ে বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কায় ছয়জন নিহতের ঘটনায় রেলওয়ের গেটম্যান মো. সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার (৭ এপ্রিল) বিকেলে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সাইফুল চট্টগ্রামের মিরসরাই উপজেলার উত্তর সোনাপুর গ্রামের মৃত শেখ মো. আনোয়ারুল আজিমের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প সূত্রে জানা যায়, চট্টগ্রামের মিরসরাই উপজেলার বামন সুন্দর এলাকায় সাইফুল অবস্থান করছেন এমন খবরে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

ফেনীস্থ র‍্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সাইফুলকে লাকসাম রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

গত শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনীর মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন ক্রসিংয়ে চট্টগ্রামগামী একটি মেইল ট্রেন বালুবাহী ট্রাককে ধাক্কা দেয়। এতে ছয়জন নিহত হয়। এর মধ্যে ট্রেনের ইঞ্জিনের সামনে থাকা রেলযাত্রী তিন যুবক, ট্রাক চালক, সহকারী ও চালকের ছেলে।

এ ঘটনায় দুটি মামলা করা হয়। এতে দুর্ঘটনাস্থলের ক্রসিংয়ের দায়িত্বে থাকা গেটম্যান মো. সাইফুল ইসলাম ও মো. রাশেদ খানকে আসামি করা হয়েছে। মামলার পর আসামিরা গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে