রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

রায়পুর আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৯ এপ্রিল ২০২৪, ১৬:৫০
ছবি-যায়যায়দিন

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সোমবার বিকেলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুগ্রীব মজুমদার দোলনের সমর্থনে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

আনোয়ারা রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিন শরিফের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নুরুল আজিজ চৌধুরীর সঞ্চালনায় রায়পুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত দোয়াও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক সুগ্রীব মজুমদার দোলন, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক ও শাহাবুদ্দিন। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান আবু সৈয়দ, উপজেলা আওয়ামী লীগের ধর্মীয় বিষয়ক সম্পাদক হাফেজ আবুল হাসান কাশেম, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, কামরুল ইসলাম, যুবলীগ নেতা জালাল উদ্দিন, জামাল উদ্দিন প্রমুখ।

বক্তারা আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যাপক এম এ মান্নান চৌধুরী ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুগ্রীব মজুমদার দোলনকে বিপুল ভোটে জয়যুক্ত করে এলাকার উন্নয়ন ও আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার জন্য আহ্বান জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে